সিলেটের নির্বাচিতদের সেচ্ছাসেবকলীগ নেতার অভিনন্দন

প্রকাশিত: ২৩ মার্চ, ২০১৯ ০৩:২৬:০২

সিলেটের নির্বাচিতদের সেচ্ছাসেবকলীগ নেতার অভিনন্দন

হাফিজুল ইসলাম লস্কর, সিলেট : বহুল প্রতীক্ষিত পঞ্চম উপজেলা পরিষদের ২য় ধাপে অনুষ্টিত উপজেলা নির্বাচনে সিলেটের ১২টি উপজেলায় নির্বাচিত চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যানদের অভিনন্দন ও মুজিবীয় শুভেচ্ছা জানিয়েছেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী সদস্য তাজুল ইসলাম লস্কর।

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এই সেচ্ছাসেবকলীগ নেতা তাজুল ইসলাম লস্কর এক অভিনন্দন বার্তায় সিলেটের ১২ উপজেলায় নির্বাচিত চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যানদের অভিনন্দন ও মুজিবীয় শুভেচ্ছা জানিয়ে বলেন, আপনাদের বিজয়ে আমি আনন্দিত ও আপ্লুত। কারন আপনাদের বিজয়ে সিলেটের প্রতিটি উপজেলায় নৌকার ভিত শক্ত থেকে অধিকতর শক্তিশালী হয়েছে।

এই বিজয়ের মাধ্যমেই সিলেটে মুক্তিযোদ্ধের স্বপক্ষের শক্তির নিরঙ্কুশ বিজয়ে জনপদগুলোর উন্নয়ন আরো তরান্নীত হবে। সেই সাথে উপজেলাগুলোর জনগনের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য।সেই সাথে বিজয়ী জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, আপনারা উন্নয়ন ও সুশাসনের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার উন্নয়ন ও জনগণের প্রত্যাশা পূরনে সদা সচেষ্ট থাকবেন বলে আমি আশাবাদ ব্যক্ত করি।

উল্লেখ্য, গত ১৮ই মার্চ ২০১৯ পঞ্চম উপজেলা পরিষদের ২য় ধাপে অনুষ্টিত উপজেলা নির্বাচনে সিলেটের ১২টি উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন, তার মধ্যৈ নৈাকায় আশফাক আহমদ চৌধুরী  সিলেট সদর, আবু জাহিদ চৌধুরী দক্ষিণ সুরমা, মো. নুনু মিয়া, বিশ্বনাথ, মো. মুস্তাকুর রহমান মফুর বালাগঞ্জ, লোকমান আহমদ,জকিগঞ্জ, মুমিন চৌধুরী, কানাইঘাট, ইকবাল আহমদ চৌধুরী, গোলাপগঞ্জ, আবুল কাশেম পল্লব, বিয়ানীবাজার। নুরুল ইসলাম ( স্বতন্ত্র), ফেঞ্চুগঞ্জ। কামাল উদ্দীন, জৈন্তাপুর। স্বপন (স্বতন্ত্র), গোয়াইনঘাট।

 

 

প্রজন্মনিউজ২৪/মামুন

 

এ সম্পর্কিত খবর

সিলেটে পুলিশের অভিযানে ৫ হাজার পিস ইয়াবাসহ আটক ২

হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি দূতের পরিচয়পত্র পেশ

র‌্যাবের অভিযানে সংঘবদ্ধ ছিনতাই চক্রের ১২ সদস্য গ্রেফতার

ভারত বিষয়ে কৌশল ঠিক করছে বিএনপি

ফেনীতে গাড়ির ধাক্কায় প্রাণ গেল বিএনপি নেতার

সিলেট সেনানিবাসে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সমরাস্ত্র প্রদর্শনী

সিলেটে পুলিশের বিশেষ অভিযানে চোরাই মোটরবাইকসহ গ্রেফতার-২

প্রধানমন্ত্রী মোদির বাড়ি ঘেরাও কে কেন্দ্র করে উত্তপ্ত দিল্লি

স্বাধীনতা দিবসে জিয়াউর রহমানের সমাধিতে বিএনপির শ্রদ্ধা

সেনেগালে প্রেসিডেন্ট নির্বাচনে জয় পাচ্ছেন বিরোধী প্রার্থী ফায়ে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ