‘লিডার’ হয়ে সিনেমা হলে মৌসুমী

প্রকাশিত: ২২ মার্চ, ২০১৯ ০৫:২১:০৬

‘লিডার’ হয়ে সিনেমা হলে মৌসুমী

গত বছর ১৬ নভেম্বর দেশের দুটি সিনেমা হলে মুক্তি পায় দিলশাদুল হক শিমুল পরিচালিত চলচ্চিত্র ‘লিডার’। আজ শুক্রবার দেশের ১৬টি সিনেমা হলে আবারও মুক্তি পেয়েছে ছবিটি। রাজনৈতিক গল্প নিয়ে নির্মিত এই ছবিটি সবাই পছন্দ করবেন বলে মনে করেন পরিচালক।

দিলশাদুল হক শিমুল বলেন, “আজ দেশের ১৬টি সিনেমা হলে আমরা ‘লিডার’ ছবিটি মুক্তি দিয়েছি। সিনেপ্লেক্স, ব্লকবাস্টার ও ঢাকার আশপাশে এবার আমরা ছবিটি মুক্তি দিয়েছি। আশা করি, সবাই ছবিটি পছন্দ করবে। পরে আমরা আরো বড় আয়োজন করে সারা দেশে ছবিটি মুক্তি দেবো।

”১৬ নভেম্বর দুটি হলে ছবিটি মুক্তি পায় জানিয়ে শিমুল বলেন, ‘আমরা ছবিটি মুক্তি দিয়েছিলাম গত বছর ১৬ নভেম্বর। তখন দেশের দুটি সিনেমা হলে মুক্তি দেওয়া হয়েছিল। ডিসেম্বরে দেশ নির্বাচন নিয়ে সরগরম ছিল, যে কারণে আমরা বড় করে ছবিটি মুক্তি দিতে পারিনি। তবে দুটি হলে মুক্তি দেওয়ার পর আমরা ভালো একটি দিনের অপেক্ষায় ছিলাম।

সামনে আসছে ২৬ মার্চ। আমরা দিনটিকে কেন্দ্র করে আজ ছবিটি মুক্তি দিয়েছি।’গল্প নিয়ে পরিচালক বলেন, ‘এই ছবিটি একেবারেই রাজনৈতিক গল্প নিয়ে নির্মাণ করেছি। দেশের রাজনীতির বেশ কিছু বিষয় এই ছবির মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছি। আমি স্বাধীনভাবে গল্পটি বলার চেষ্টা করেছি। আশা করি, সমাজের মানুষের জীবনের চিত্রগুলো মিলিয়ে নিতে পারবেন অনেকে।

সবাই দোয়া রাখবেন, সিনেমা হলে এসে ছবিটি দেখবেন, গঠনমূলক আলোচনা করবেন, যেন আমরা আরো কিছু শিখতে পারি।’‘লিডার’ ছবিতে মূল ভূমিকায় অভিনয় করেছেন নায়িকা মৌসুমী। এ ছাড়া আরো অভিনয় করেছেন ওমর সানী, ফেরদৌস, সাচ্চু, আহমেদ শরিফ, নাদের চৌধুরী প্রমুখ।

প্রজন্মনিউজ২৪/মামুন

 

এ সম্পর্কিত খবর

ভোট দিতে গিয়ে শুনলেন তিনি মারা গেছেন, নিরাশ হয়েই ফিরলেন বৃদ্ধা

ইরানে হামলার পর নাগরিকদের ইসরায়েল ছাড়তে বলল অস্ট্রেলিয়া

মুস্তাফিজকে কেন পুরো আইপিএল খেলতে দিচ্ছে না বাংলাদেশ

ছাত্রলীগ নেতার পর একই নারীর সঙ্গে ইউপি চেয়ারম্যানের ভিডিও ভাইরাল

কণ্ঠের সুরক্ষায় ঝাল-তৈলাক্ত খাবার পরিহারের পরামর্শ

৩টি ড্রোন ধ্বংস করল ইরান, নিরাপদে আছে ইসফাহানের পারমাণবিক স্থাপনা

ফরিদপুরে মন্দিরে আগুন, এলাকাবাসীর পিটুনিতে নিহত ২

ঈদের আমেজ কাটেনি বাজারে, ফাঁকা ঢাকাতেও দাপট গরু-খাসির

ধুনটে বাড়ী থেকে উচ্ছেদ করে জমি দখলের চেষ্টা

সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ