গোলাপগঞ্জ উপজেলা নির্বাচনে নির্বাচিতদের সামছুল লস্করের অভিনন্দন

প্রকাশিত: ২২ মার্চ, ২০১৯ ০৩:১৮:৪৮

গোলাপগঞ্জ উপজেলা নির্বাচনে নির্বাচিতদের সামছুল লস্করের অভিনন্দন

হাফিজুল ইসলাম লস্কর, সিলেট : বহুল প্রতীক্ষিত পঞ্চম উপজেলা পরিষদের ২য় ধাপে উপজেলা নির্বাচনে গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের সভাপতি, বর্ষিয়ান রাজনৈতিক ব্যক্তিত্ব ও প্রবীন আইনজীবী এড. ইকবাল আহমদ চৌধুরী, ভাইস-চেয়ারম্যান পদে মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনসুর আহমদ ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে সিলেট মহানগর যুব মহিলা লীগের সভাপতি নাজিরা বেগম শিলা নির্বাচিত হওয়ায় অভিনন্দন ও মুজিবীয় শুভেচ্ছা জানিয়েছেন গোলাপগঞ্জ উপজেলা সেচ্ছাসেবকলীগের প্রতিষ্টাতা সভাপতি (সাবেক) সামছুল ইসলাম লস্কর আলম।

বঙ্গবন্ধুর নিবেদিত সৈনিক এই সেচ্ছাসেবকলীগ নেতা সামছুল ইসলাম লস্কর আলম এক অভিনন্দন বার্তায় গোলাপগঞ্জ উপজেলা নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান এড. ইকবাল আহমদ চৌধুরী, ভাইস-চেয়ারম্যান মনসুর আহমদ ও মহিলা ভাইস-চেয়ারম্যান নাজিরা বেগম শিলা'কে অভিননন্দন ও শুভেচ্ছা জানান।এবং তাদেরকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য উপজেলার জনগনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

সেই সাথে বিজয়ী জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, আপনারা উন্নয়ন ও সুশাসনের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার জনগণের প্রত্যাশা পূরনে সদা সচেষ্ট থাকবেন বলে আমি আশাবাদ ব্যক্ত করি।

প্রজন্মনিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ