নিকের সঙ্গে গান গাইবেন প্রিয়াঙ্কা!

প্রকাশিত: ১৯ মার্চ, ২০১৯ ০৩:২০:২৪

নিকের সঙ্গে গান গাইবেন প্রিয়াঙ্কা!

মাত্র কয়েক মাস প্রেমের পরই গত বছরের ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাস। এখনো এই যুগল দেখিয়ে চলেছেন বৈশ্বিক রোমান্স।

কিছুদিন আগে মুক্তি পায় নিক জোনাস এবং তাঁর দুই ভাই কেভিন ও জো জোনাসের গান ‘সাকার’। প্রায় ছয় বছর পর তাঁদের ব্যান্ড ‘জোনাস ব্রাদার্স’ একসঙ্গে কাজ করল। সেই গানের ভিডিওতে তিন ভাইয়ের সঙ্গে তাঁদের জীবনের প্রিয়তমারাও রয়েছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিক জোনাসকে জিজ্ঞেস করা হয়, স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে কি ডুয়েট গান প্রকাশের ইচ্ছে আছে?

মার্কিন সাময়িকী পিপলকে দেওয়া সাক্ষাৎকারে নিক বলেন, ‘ওর কণ্ঠ অসাধারণ। আমাদের ঘরে খুব নাচ-গান হয়। এখনো জানি না। আমরা মাত্র দুই মাস বিবাহিত জীবন উপভোগ করলাম। দেখা যাক, ভবিষ্যতে কী হয়।’

ভবিষ্যতে যে নিক-প্রিয়াঙ্কার ডুয়েট গান মুক্তি পেতে পারে, সে সম্ভাবনা উড়িয়ে দেননি নিক। আর নিশ্চিত, মুক্তির পর সেই গান বিশ্বজুড়ে ঝড় তুলবে।

গত মাসে মুক্তি পায় প্রিয়াঙ্কার হলিউডি ছবি ‘ইজ নট ইট রোমান্টিক’, সম্প্রতি নেটফ্লিক্সে এটির বিশ্বব্যাপী প্রিমিয়ার হয়েছে। ডিসেম্বরে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ের পর এটি তাঁর প্রথম মুক্তি পাওয়া সিনেমা।

১ ও ২ ডিসেম্বর ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাঁদের রাজকীয় বিয়ে। হিন্দু ও খ্রিস্টান উভয় রীতিতেই হয় তাঁদের বিয়ে। বিবাহপূর্ব কয়েকটি অনুষ্ঠান ও বিবাহোত্তর কয়েকটি অভ্যর্থনা আয়োজন করেন এ যুগল। বিয়ের পর ভারতে তুমুল জনপ্রিয় হয়ে ওঠেন প্রিয়াঙ্কার বর। সামাজিক মাধ্যমে বাড়তে থাকে ভক্তসংখ্যা।

কিছুদিন আগে সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির একাংশের শুটিং শিডিউল শেষ করেন প্রিয়াঙ্কা, আন্দামান দ্বীপপুঞ্জে শুটিং হয়। এ ছবিতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সরাফ।

প্রজন্মনিউজ২৪/দেলাওয়ার হোসাইন।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ