নরসিংদীতে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষ নিহত ২

প্রকাশিত: ১৯ মার্চ, ২০১৯ ০২:৪৯:২১

নরসিংদীতে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষ নিহত ২

এলাকায় আধিপত্য বিস্তার ও দেড় বছর আগে হওয়া ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের গোলাগুলিতে নরসিংদীর রায়পুরায় ২ জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন। গুরুতর আহত তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার ভোরে রায়পুরার চরাঞ্চল মির্জাচরে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- বালুচর গ্রামের কাউনিয়া মিয়ার ছেলে ও মির্জাচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাফর ইকবাল মানিকের সমর্থক মো. ইকবাল ও মির্জাচর মধ্যপাড়া এলাকার মো. সৈকত মিয়ার ছেলে আমানউল্লাহ। এর মধ্যে ইকবাল একটি হত্যা মামলার আসামি।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, এলাকার আধিপত্য বিস্তার ও দেড় বছর আগে হয়ে যাওয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষ ফারুকুল ইসলাম ফারুকের সঙ্গে মির্জাচর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি জাফর ইকবাল মানিকের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। প্রতিপক্ষের হামলার মুখে চেয়ারম্যান জাফর ইকবাল মানিকের সমর্থকরা এলাকা ছাড়া হয়। তারই ধারাবাহিকতায় আজ ভোর থেকে দু’পক্ষের মধ্যে উত্তেজনা শুরু হয়। দুপক্ষের গোলাগুলিতে ২ জন নিহত হয়।

রায়পুরা থানার ওসি মহসিনুল কাদির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রজন্মনিউজ২৪/দেলাওয়ার হোসাইন।

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ