ব্যস্ত অপু সিনেমা বিজ্ঞাপন

প্রকাশিত: ১৯ মার্চ, ২০১৯ ১০:০৪:১৬

ব্যস্ত অপু সিনেমা বিজ্ঞাপন

অপু বিশ্বাসের জন্য বছরটা খুব ভালোভাবেই যাচ্ছে ।সিনেমা ও বিজ্ঞাপনের কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন ঢালিউডের জনপ্রিয়  এ চিএনায়িকা । এ প্রসঙ্গে তিনি বলেন, বছরের শুরুতে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ছবির গানের শুটিং করেছি। এরইমধ্যে ছবির বেশকিছু দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। সম্প্রতি সে দৃশ্যগুলোর ডাবিংও শেষ করলাম। কয়েকদিন পর এ ছবির দুটি গানের চিত্রায়ণ হবে। সেটির কাজ আবার শুরু করব। এরপর তো সিনেমা হলে মুক্তি পাবে।

এরইমধ্যে কলকাতার সুবীর মণ্ডলের পরিচালনায় ‘শর্টকাট’ ছবির ডাবিং শুরু করব। সবকিছু মিলে আমি নতুন এ কাজগুলো নিয়ে বেশ আশাবাদী। দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিতে অপু বিশ্বাসের বিপরীতে বাপ্পি চৌধুরী অভিনয় করছেন। এ ছবিতে নব্বইয়ের দশকে মুক্তি পাওয়া ‘বিয়ের ফুল’ ছবির ‘তোমায় দেখলে মনে হয়, হাজার বছর তোমার সঙ্গে ছিল পরিচয়’ গানটি নতুন করে থাকছে।

নতুন করে গানটি গেয়েছেন ও সংগীতায়োজন করেছেন কলকাতার শিল্পী আকাশ সেন। এদিকে ‘সুন্দরী নারিকেল তেল’-এর বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে অংশ নিয়েছেন অপু বিশ্বাস। এটি নির্মাণ করেছেন আকাশ আমিন। অন্যদিকে কলকাতার ‘শর্টকাট’ ছবিটিতে অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত ও গৌরব চক্রবর্তী। বাংলাদেশে সবশেষ গত বছর অপু বিশ্বাস অভিনীত পরিচালক আব্দুল মান্নানের ‘পাঙ্কু জামাই’ ছবিটি মুক্তি পায়। এ ছবিতে অপু বিশ্বাসের বিপরীতে শাকিব খান অভিনয় করেন।

প্রজন্মনিউজ২৪

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ