বুবলীর নতুন কৌশল!

প্রকাশিত: ১৮ মার্চ, ২০১৯ ০৫:৩৫:৫১

বুবলীর নতুন কৌশল!

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা শবনম বুবলী। সংবাদ উপস্থাপিকা থেকে ঢালিউড সুপার স্টার শাকিব খানের হাত ধরেই চলচ্চিত্রে অভিষেক হয় তার। এরপর একে একে বেশ কিছু চলচ্চিত্রে শাকিব খানের সাথেই জুটি বেঁধে অভিনয় করেন।

বর্তমানে তিনি শাকিব খানের সাথে জুটি বেঁধে নতুন চলচ্চিত্রে কাজ করছেন তিনি।নায়িকা শবনম বুবলী ক্যারিয়ারের শুরু থেকেই নানা কারণে সমালোচনার মুখে পড়েছেন। কখনো শাকিব খানের বাইরে অন্য কোন নায়কের সাথে কাজ না করা নিয়ে আবার কখনো শাকিব-অপু দম্পতির ব্যক্তিগত জীবনে ঝামেলা নিয়ে।নতুন চলচ্চিত্রে কাজ করেল তেমন ভাবে আলোচনায় নেই বুবলী।

তবে হুট করে গত দুই দিন ধরে তাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আবারো নতুন করে আলোচনার শুরু। আর সেই আলোচনা আইক্রিমকে নিয়ে।নায়িকা বুবলীকে নিয়ে তার এক ভক্ত হাজির হলেন ‘বুবলী আইসক্রিম’ নিয়ে। সিলেটে পাওয়া যাচ্ছে এই আইসক্রিম।

নায়িকা বুবলী সেই আইসক্রিমের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার দিয়েছেন। সেখানে দেখা গেল আইসক্রিমের প্যাকেটে লেখা বুবলী আইসক্রিম। রয়েছে তার ছবিও।আশি-নব্বই দশকে নায়ক-নায়িকা বা সিনেমার নামে পোস্টার, ভিউকার্ড, চানাচুর, আইসক্রিম বা চকলেট পাওয়া যেতো।এমন কি রিকশার পেছনেও দেখা মিলতো বিভিন্ন নায়ক-নায়িকার ছবি।

দীর্ঘ সময় পর বুবলীকে নিয়ে এই ধরণের একটি আয়োজনে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনা হচ্ছে তাকে নিয়ে। অনেকেই অভিনন্দন জানাচ্ছেন।আবার অনেকেই বিষয়টি নিয়ে নানা ধরনের ট্রল করছেন। যার প্রমাণ মিলে ফেসবুকে বিভিন্ন গ্রুপের কমেন্ট গুলো দেখে।অনেকেই ভক্তদের এই কর্মকান্ডকে নায়িকার প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ হিসেবেই দেখছেন।

আবার অন্যদিকে অনেকেই মন্তব্য করছেন আলোচনায় আসতেই হয়তো বুবলীর এটি নতুন কৌশল।ক্যারিয়ারের শুরুতে বুবলীকে দর্শকদের মাঝে পরিচিত করাতে ‘বুবলী বুবলী’ শিরোনামের একটি গান রাখা হয়েছিলো ‘বসগিরি’ ছবিতে।

গানটি বেশ জনপ্রিয়তাও পেয়েছিলো। হয়তো আবারো আলোচনায় আসতে নতুন কৌশলে হাঁটছেন বুবলী বলে মনে করছেন নেটিভরা।

প্রজন্মনিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ