শুটিংয়ে আহত চিত্রনায়িকা পপি

প্রকাশিত: ১৬ মার্চ, ২০১৯ ০২:৪৩:২৩

শুটিংয়ে আহত চিত্রনায়িকা পপি

শুটিং করতে গিয়ে আহত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। বীমা কোম্পানি’র প্রচারণামূলক একটি বিজ্ঞাপনের শুটিংয়ে স্কুটি চালাতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে।

এ সময় হাতে ও পায়ে বেশ আঘাত পান এই অভিনেত্রী।পপি বলেন, ‘বিজ্ঞাপনের শুটিংয়ে স্কুটি চালানোর একটি দৃশ্য আছে। স্কুটি চালাতে গিয়ে, ব্যালেন্স রাখতে পারিনি। পড়ে গিয়ে হাতে ও পায়ে বেশ আঘাত পেয়েছি। এখন চট্টগ্রামে আছি, ঢাকায় ফিরেই ডাক্তারের কাছে যাবো।’

পপি জানান, বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিতে গতকাল তিনি চট্টগ্রামে গিয়েছেন। শুটিংয়ের শেষ মুহূর্তে গিয়ে এই দুর্ঘটনা শিকার হন পপি। আগামীকাল রোববার ঢাকায় ফিরবেন তিনি। 

বীমা কোম্পানি’র প্রচারণামূলক এই বিজ্ঞাপটি নির্মিত হচ্ছে প্লান বি-এর ব্যানারে। এটি নির্মাণ করছেন তৌহিদুল ইসলাম। তিনি বলেন, ‘পপি আপু বেশ সাহসী একজন অভিনেত্রী। শুটিংয়ের সময় তাকে বললাম, আপনি স্কুটি চালাতে পারেন? তিনি জানালেন, তিনি সাইকেল চালাতে পারেন।

 এরপর তিনি সাহস করে স্কুটিতে চড়ে বসলেন। কিন্তু স্কুটি ঘোরাতে গিয়ে পড়ে যান তিনি।’বিজ্ঞাপন প্রসঙ্গে তৌহিদুল বলেন, ‘এটি সরকারি প্রচারণামূলক একটি বিজ্ঞাপন। দেশে এখন প্রচুর দুর্ঘটনা ঘটছে।

মাননীয় প্রধানমন্ত্রীর একটা নির্দেশনা আছে, দেশের মানুষকে বিমা করতে উৎসাহিত করা। এই বিজ্ঞাপনে দেশের মানুষকে সে বার্তাই দেওয়া হবে।’

প্রজন্মনিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ