পাঁচবিবিতে গৃহবধূকে কুপিয়ে হত্যা, স্বামী গ্রেপ্তার

প্রকাশিত: ১২ মার্চ, ২০১৯ ০৫:০১:৩৩

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মহিপুর গ্রামের সাওঁতাল পাড়া এলাকায় মেরিনা খাতুনকে (৪০) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগে দ্বিতীয় স্বামী ছানোয়ার হোসেনকে পুলিশ গ্রেপ্তার করেছে।

গত রবিবার রাতে মেরিনাকে নিজ ঘরে কুপিয়ে হত্যা করা হয়। গতকাল সোমবার থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত সম্পন্ন করে পরিবারের কাছে হস্তান্তর করে। এ ঘটনায় ছেলে সোহেল বাদী হয়ে সোমবার রাতে তার সৎ বাবা ছানোয়ারসহ অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মেরিনা তার বাবা একই গ্রামের মৃত আ. সোবাহানের বাড়ির পাশেই  দ্বিতীয় স্বামী ছানোয়ারকে নিয়ে বসবাস করতেন। ঘটনার দিন রবিবার দিবাগত রাত দেড়টার দিকে তার স্বামীর চিৎকারে গ্রামবাসী এসে দেখতে পায় মেরিনা মৃত অবস্থায় ঘরে পড়ে আছে।

এলাকাবাসীকে তার স্বামী জানায় ঘটনার সময় তিনি বাড়ি ছিলেন না। এলাকাবাসী আসার পর ছানোয়ার পালিয়ে গেলেও সকালে বাড়ি ফিরে আসেন। গৃহবধূ মেরিনা টাকা লগ্নীর (সুদের) ব্যবসা করতেন। তার স্বামী মাদকাসক্ত।পাঁচবিবি থানার ওসি বজলার রহমান জানান, ঘটনার দিন সকালে মেরিনার স্বামী ছানোয়ার হোসেনকে হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা থানার উপ-পরিদর্শক রেজাউল ইসলাম জানান, মেরিনার দ্বিতীয় পক্ষের কোনো সন্তান না থাকায় স্বামীর সাথে টাকা-পয়সা সংক্রান্ত জটিলতায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

প্রজন্মনিউজ২৪/মামুন

 

 

 

 

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন