সিঙ্গাপুরে বাসমতি চালের ব্যাগে মৃত ইঁদুর!

প্রকাশিত: ০৪ মার্চ, ২০১৯ ০৬:৫৯:৪৪

সিঙ্গাপুরের শেং সিয়োং সুপার মার্কেট থেকে কেনা বাসমতি চালের ব্যাগে মিলেছে মৃত ইঁদুর।আর এই নিয়ে তোলপাড় শুরু হয়েছে পুরো প্রশাসনে।দেশটির রাষ্ট্রীয় সংস্থা ‘এগ্রি-ফুড অ্যান্ড ভেটেরিনারি অথরিটি’(এভিএ) এই ঘটনায় তদন্ত কমিটিও করছে।

রবিবার দেশটির শীর্ষস্থানীয় গণমাধ্যম ‘চ্যানেল নিউজ এশিয়া’ এই খবর দিয়েছে।গণমাধ্যমটি জানায়, ভেগনেশ জোডিমানি নামের এক ফেসবুক ব্যবহারকারী মৃত ইঁদুরটির একটি ফটো শেয়ার করার পর ঘটনাটি প্রকাশ্যে আসে।

তিনি জানান, যে শেং সিয়োং সুপারমার্কেট থেকে কেনা বাসমতি চালের ব্যাগে এটি পাওয়া গেছে।শনিবার বিকালে পোস্টটিতে ভেগনেশ জানান,বেডোক রেসেরভয়র রোডের শেং সিয়োং থেকে পাঁচ কেজি ওজনের চালের ব্যাগটি কেনা হয়।

আমরা ব্যাগটির ভেতরে মৃত ইঁদুরটি দেখে বিস্মিত হয়েছি। আমার পুরো বাড়িই মৃত ইঁদুরের দুর্গন্ধে ভরে গেছে।গণমাধ্যমটির প্রশ্নের জবাবে এভিএ জানায়, সংস্থাটি ঘটনাটি জেনেছে এবং তদন্ত করছে। সংস্থাটির পক্ষ থেকে বলা হয়, খাদ্য নিরাপত্তা নিশ্চিত করা একটি যৌথ প্রক্রিয়া।

যখন কর্তৃপক্ষ নিরলসভাবে কাজ করে যাচ্ছে এবং বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করছে, তখন খাদ্য-বিক্রেতা ও ক্রেতাদেরও তাদের দায়িত্ব পালন করতে হবে।শেং সিয়োংয়ের একজন মুখপাত্র সোমবার জানায়, সুপার মার্কেটটির দোকানগুলো থেকে সব বাসমতি চাল সরিয়ে ফেলা হয়েছে। সরবরাহকারীকেও ঘটনাটি জানানো হয়েছে।সরবরাহকারীর পক্ষ থেকেও ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

এই মুখপাত্র বলেন, গত শনিবার বিকালের ঘটনাটি ওই ক্রেতা আমাদের বেডোক রেসেরভয়র রোডের 739এ স্টোরে জানায়। আমরা তাকে তার অর্থ ফেরত দিয়েছি এবং তদন্তের ক্ষেত্রে এভিএ আমাদের সব ধরনের সহযোগিতা পাবে।

প্রজন্মনিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন