এযেন ভালবাসা প্রকাশের চূড়ান্ত মাধ্যম

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারী, ২০১৯ ০৭:৫৫:০৯ || পরিবর্তিত: ২৭ ফেব্রুয়ারী, ২০১৯ ০৭:৫৫:০৯

ভালবেসে কত জন হয়েছে অমর, শাহজাহান গড়েছে তাজমহল। এও যেন ভালবাসা প্রকাশের চূড়ান্ত মাধ্যম। ”রিনা তুমি চলে আস, আজ ৬টার মধ্যে, নইলে আমি আত্মহত্যা করব” মাইকে বার-বার প্রতিধ্বনিত হচ্ছিল একটি বাক্য।

গাত ২৪জানুয়ারি এভাবেই মাইকে প্রিয় স্ত্রীর সন্ধান করেছিলেন স্বামী টিপু  । অটোরিকশার সামনে পিছনে ব্যানারে লেখাছিল, রিনা নামের এই মেয়েটি গত ২৪জানুয়ারি থেকে খুজে পাওয়া যাচ্ছে না। যদি কেউ তার সন্ধান দিতে পারেন তাকে উপযুক্ত সন্মান করা হবে। যোগাযোগ কারার জন্য ছিল ফোন নাম্বার 018177-95619

ছেলেটির পুরো নাম টিপু সুলতান সাভারের বসবাস তার। অন্যদিকে রিনার বাড়ী দিনাজপুর জেলার নবাবপুর উপজেলার কালির হাঁট গ্রামে। মাইকে কথা বলার সময় সে বারা-বার বলছিল, আমি সকলের সাহায্য কমনা করি, রিনাকে খুঁজে পাওয়ার জন্য।

টিপুর সাথে কথা বলে জানা যায়, গত চার বছর আগে তাদের সম্পর্ক। ভালবেসে বিয়ে করেছে এক বছর হলো । গত ২৪ জানুয়ারি সকলে তাদের মধ্যে কথা কাট-কাটি হয়, তার জের ধরে রিনা ঘর ছাড়ে। প্রতিবেশি এবং অত্মীয়-স্বজনের বাড়ীতে খোঁজ করে না পেয়ে এখন সে প্রায় পাগলপারা।

তিনি আরো বলেন,”তোমাকে ছাড়া আমার জীবন অচল, চলে আস তুমি, বাঁচা সম্ভব না। তুমি যদি না আস আমি আত্মহত্যা করব,তোমাকে ছাড়া আমার জীবন অচল, চলে আস তুমি,(তোমাকে ছাড়া) বাঁচা সম্ভব না।

অমি জানি তুমি এলাকায় আছ,আজকেই তোমাকে আসতে হবে। আর পারিনা আমি, অমি ক্লান্ত হয়ে গেছি। তুমি আসলেই অমি ভাত খাব,কই গেলে তুমি? কেন নিজেকে লুকিয়ে রেখেছ?চইলা আস, যেখানেই থাক চইলা আস “ কথাগুলো বলার মাযে চেঁচিয়ে কাঁদে আবার কথা বলে। সে অরো বলে তিুমি না আসলে আমি আত্মহত্যা করব।

আজ(২৭ফেব্রুয়ারি) টিপুর সাথে কথা বলে জানা যায় আশুলিয়া থানায় সে সাধারণ ডাইরি করতে যায, পুলিশ নেয়নি, আজও রিনাকে তিনি খুজে বেড়ান। রিনাকে না পাওয়া পর্যন্ত খুজবে বলে জানায় সে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় টিপু তার মনের কথাগুলো জনসমক্ষে প্রকাশ করছে। তার এ পাগলামি প্রেমিক(টিপু) কেউ অবাক হয়ে দেখছে,কেউ ভিডিও করছে, কেউবা নানা রকম মন্তব্য করছে।

প্রজন্মনিউজ২৪/দেলাওয়ার হোসাইন।

 

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ