খুলনায় ইভটিজিংয়ের দায়ে ছাত্রলীগ নেতার কারাদণ্ড

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারী, ২০১৯ ০৬:৪৪:৪৯

খুলনার চুকনগরে এসএসসি পরীক্ষার্থীকে উত্যক্ত ও প্রতিবাদ করলে তার পিতাকে পিটিয়ে জখম করার ঘটনায় আহম্মেদ রনি (২৬) নামের যুবককে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। শনিবার দুপুরে চুকনগর দিব্যপল্লী মাধ্যমিক বিদ্যালয়ে তাকে এই কারাদণ্ড প্রদান করেন ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছাঃ শাহানাজ বেগম।সাজাপ্রাপ্ত যুবক চুকনগর ডিগ্রি কলেজ ছাত্র লীগ শাখার সাংগঠনিক সম্পাদক।

 জানা যায়, স্থানীয় চুকনগর মাধ্যমিক বিদ্যালয়ের ওই এসএসসি পরীক্ষার্থীকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করতো আহম্মেদ রনি। শনিবার সে তার পিতা মুকুল হোসেনকে নিয়ে চুকনগর দিব্যপল্লী মাধ্যমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে এলে আহম্মেদ রনি তার সহযোগীদের নিয়ে পরীক্ষার হলেই তাকে উত্যক্ত করতে থাকে। এ সময় বাধা দিতে গেলে আহম্মেদ রনি ওই মেয়ের পিতাকে মারপিট করে জখম করে।স্থানীয় আটলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রতাপ কুমার রায় বলেন, এর আগেও মেয়েটিকে উত্যক্তের ঘটনায় শালিশী হয়েছে।

 শনিবার পরীক্ষা কেন্দ্রে মেয়েটিকে আবারও উত্যক্ত করা হয়। এর প্রতিবাদ করলে তার পিতাকে মারধর ও ধারালো অস্ত্র নিয়ে ধাওয়া করা হয়। পরে আহম্মেদ রনিকে আটক ও ভ্রাম্যমান আদালতে তাকে এক বছরের কারাদণ্ড দেওয়া হয়। সে কাঁঠালতলার মঠবাড়িয়া গ্রামের ফজলুর রহমান মোল্যার ছেলে।

প্রজন্মনিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ