সালমান ক্যাটিনারা বিয়ে করছে!

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০৪:০৯:৪৮ || পরিবর্তিত: ১৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০৪:০৯:৪৮

সালমান ক্যাটিনারা বিয়ে করছে!

সুপারস্টার সালমান খান ও আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সম্পর্কের কথা বি-টাউন অনুরাগীদের কারো অজানা নয়। বলিউডে গুঞ্জন, ২০০৯ সালে আলাদা হওয়ার আগে এ যুগল চার বছর চুটিয়ে প্রেম করেছেন।

আলাদা হয়ে যাওয়ার পরও সালমান ও ক্যাটরিনার সম্পর্কে কোনো কালোরক্ত জমেনি। তাঁরা এখনো খুব ভালো বন্ধু। এমনকী একে অপরকে ‘পরিবার’ বলেই উল্লেখ করেন।

বি-টাউনে উপযুক্ত ব্যাচেলর হিসেবে দিন কাটিয়ে যাচ্ছেন সালমান খান। তবে ভক্তদের আশা, ক্যাটরিনার সঙ্গেই একদিন গাঁটছড়া বাঁধবেন তিনি। সম্প্রতি ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে ক্যাটরিনাকে এক ভক্তের অনুরোধ, তিনি যেন সালমানকে বিয়ে করেন।

মজার ব্যাপার হলো, এই অভিনেত্রী ইচ্ছে প্রকাশ করে বলেন, ‘হুমমম’...

এক সাক্ষাৎকারে নিজের বিয়ের ব্যাপারে মুখ খোলেন ক্যাটরিনা কাইফ। বলেন, বিয়ের ব্যাপারে এখনো তিনি কিছুই জানেন না। বিয়ের জন্য দুজনের সমীকরণ মেলা লাগে। দুর্ভাগ্যজনকভাবে এখনো মিলছে না। ‘তো যখন ভালো কাউকে পাব, তখন (বিয়ে করব)’, বলেন ক্যাটরিনা।

সালমান ও ক্যাটরিনা এখন আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। প্রথমে এই ছবিতে প্রিয়াঙ্কা চোপড়ার থাকার কথা ছিল। তবে শেষ মুহূর্তে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ের অজুহাতে নিজের নাম প্রত্যাহার করে নেন প্রিয়াঙ্কা। পরে তাঁর স্থলাভিষিক্ত হন ক্যাটরিনা।

বি-টাউন অনুরাগীদের কারো অনুমান, চরিত্রটির পাওয়ার জন্য সালমানের সহায়তা রয়েছে। কারো অনুমান, এমনটা ঘটেনি। তবে এ নিয়ে মুখ খুলেছেন ক্যাটরিনা। বলেছেন, “সালমান আমাকে ডাকেনি। একটা কথাও বলেনি সে। এবং সত্য এটাই। এমনকি যখন চুক্তি করি, তখনো আমাকে কল দেয়নি সে। যখন প্রথম দিন সেটে যাই, সে জাস্ট আমার দিকে তাকাল এবং বলল, ‘ক্যাটরিনা, আমি যেন... ওকে, ফাইন!’”

সালমানের সঙ্গে ব্যক্তিজীবনেও ক্যাটরিনার রসায়ন বেশ চমৎকার। এই অভিনেত্রী বলেন, ‘সে অসাধারণ, তাঁর সঙ্গে কাটানো প্রত্যেক মুহূর্তই চমৎকার। তাঁর সঙ্গে আমার কোনো নির্জীব মুহূর্ত নেই।’

গেল বছর খুব একটা ভালো যায়নি সালমান খান ও ক্যাটরিনা কাইফের। সালমানের ‘রেস থ্রি’ বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারেনি। আর ক্যাটরিনার ‘থাগস অব হিন্দোস্তান’ও বক্স অফিসে হতাশ করেছে। ভক্তদের আশা, এ বছর তাঁদের ‘ভারত’ বড় পর্দায় কাঁপন ধরাবে।

ভারত কোরিয়ান চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর ভারতীয় সংস্করণ। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি।

একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে। ৬০ বছরের জীবতকালে ‘ম্যায়নে পেয়ার কিয়া’র ঝলকসহ পাঁচটি ভিন্ন চেহারায় দেখা যাবে সালমান খানকে। এতে আরো অভিনয় করছেন দিশা পাটানি, টাবু, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যরা। আগামী ঈদে মুক্তি পাবে ছবিটি। সূত্র : ইন্ডিয়া টুডে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন