অনেক কিছু করতে পারছি না পরীক্ষার কারণে

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারী, ২০১৯ ১১:৫২:৩৩

অনেক কিছু করতে পারছি না পরীক্ষার কারণে

এ মাসেই শুরু হয়েছে মাধ্যমিক পরীক্ষা। আর এই পরীক্ষায় অংশ নিচ্ছেন ঢালিউড নায়িকা পূজা চেরী। এ কারণে সব ধরনের শুটিং থেকে ছুটি নিয়েছেন তিনি।পরীক্ষা চলাকালে পূজা ও কলকাতার নায়ক আদ্রিত অভিনীত যৌথ প্রযোজনার ছবি ‘প্রেম আমার ২’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। পরীক্ষা কেমন চলছে জানতে চাইলে পূজা চেরি বলেন, বেশ আগে থেকেই পরীক্ষার জন্য সব ধরনের শুটিং বন্ধ রেখেছি।

বাসা থেকেও তেমন বের হচ্ছি না। শুধু পড়াশোনার মধ্যেই আছি। প্রস্তুতি ভালো।পরীক্ষাও ভালো হচ্ছে। এরমধ্যে বেশকিছু কাজের প্রস্তাবও পেয়েছি। তবে পরীক্ষার কারণে অনেক কিছু করতে পারছি না। ‘প্রেম আমার ২’ মুক্তি পাবে। পরীক্ষার কারণে ছবির প্রচারণা করতে পারছেন না পূজা। ছবিটি নিয়ে তিনি বলেন, এটি নিয়ে আমি অনেক আশাবাদী।

দারুণ গল্পের একটি ছবি এটি। প্রথমে ২৫শে জানুয়ারি মুক্তির তারিখ নির্ধারিত ছিল। কিন্তু প্রিভিউ ও সেন্সর পিছিয়ে যাওয়ার কারণে সম্ভব হয়নি। এরইমধ্যে প্রিভিউ কমিটি ছবির ছাড়পত্র দিয়েছে বলে জানি। সামনে যে কোনো সময় বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এটি। ছবিটি নিয়ে জানতে চাইলে এই নায়িকা আরো বলেন, আমি যখন পোস্টার শুট ও ডাবিংয়ে কলকাতা গিয়েছিলাম, তখন সেখানকার ডাকসাইটে পরিচালক রাজ চক্রবর্তী ‘প্রেম আমার ২’ ছবিটি দেখে আমার কাজ নিয়ে প্রশংসা করেছেন।

তার মতো মানুষ যদি আমার কাজের প্রশংসা করেন, তাহলে এই ছবি নিয়ে প্রত্যাশা অবশ্যই বেশি। আমার বিশ্বাস এ ছবিটি আমাদেরে দেশের দর্শকরাও বেশ পছন্দ করবেন। গান, গল্প, কমেডি সবই আছে এ ছবির গল্পে। ছবিটির কলকাতার অংশের প্রযোজনা করেছে রাজ চক্রবর্তী প্রোডাকশনস। আর পরিচালনা করেছেন বিদুলা ভট্রাচার্য। সঙ্গে আছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া। গত ৪ঠা  জানুয়ারি এসভিএফের ইউটিউব চ্যানেলে ছবির ট্রেলার অবমুক্ত করা হয়। এরপর ১০ লাখের বেশি দর্শকরা তা দেখেছেন।

‘নূরজাহান’, ‘পোড়ামন-২’, ‘দহন’-এই তিনটির মধ্যে কোন সিনেমায় নিজের অভিনয় সবচেয়ে সুন্দর বলে মনে হয়েছে আপনার কাছে? উত্তরে পূজা বলেন, বিষয়টি দর্শকরা ভালো বলতে পারবেন। তবে আমার যদি বলতেই হয় তাহলে বলব সবক’টিতেই ভালো সাড়া পেয়েছি। আর সবক’টিই আমার প্রিয় ছবি। ‘প্রেম আমার ২’ নিয়ে পূজা চেরি আরো বলেন, ক্যামেরার সামনে দাঁড়ানোর আগে শটগুলো নিয়ে নিজেরা মহড়া করেছি।

নূর জাহান’ করতে গিয়ে আমার আর আদ্রিতের মধ্যে যে বন্ধুত্ব তৈরি হয়েছিল, তা ‘প্রেম আমার ২’ ছবিটি করতে গিয়ে খুবই কাজে লেগেছে। আমাদের দুজনের বোঝাপড়াটা ছিল চমৎকার। পুরো গল্পকে বাস্তবের মতো করে পর্দায় ফুটিয়ে তোলার জন্য গোড়া থেকেই চেষ্টা করেছি আমি আর আদ্রিত। অভিনয়ের ক্ষেত্রে সুচিত্রা সেন, জয়া আহসান ও শাবনূরকে আদর্শ মনে করেন পূজা চেরি।

সামনে নতুন কোন ছবির কাজ শুরু করবেন জানতে চাইলে তিনি বলেন, পরীক্ষার পর ‘জিন’ ছবির শুটিং শুরু হবে। এ ছবির গল্পটিও দারুণ। এ ছবিতে আমার বিপরীতে রোশান অভিনয় করবেন। রোশানের সঙ্গে পরিচয় ২০১৫ সালে। ছবিতে নায়িকা হিসেবে কাজ শুরুর আগে তার সঙ্গে কারাতে প্রশিক্ষণ নিতাম।

‘রক্ত’ ছবিতে তার অভিনয় দেখেছি। আশা করছি, ‘জিন’ ছবিতে দুজন মিলে ভালো কিছু হবে। এ ছবির বাইরে নতুন আরো কয়েকটি ছবি নিয়ে কথা হচ্ছে। দেখা যাক, এখনো তো সময় আছে। কাজ নিয়ে আমি এত তাড়াহুড়ো করতে চাই না। ভালো কাজ দর্শকদের উপহার দিতে চাই। 

প্রজন্মনিউজ২৪/ওসমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ