লক্ষ্মীপুরে ইউএনওর বিদায় সংবর্ধনা

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারী, ২০১৯ ০৩:০২:৩৩

লক্ষ্মীপুরে ইউএনওর বিদায় সংবর্ধনা

আলমগীর হোসেন লক্ষ্মীপুর:আবেগঘন পরিবেশে লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাঃ শাহজাহান আলিকে বিদায়ী সংবর্ধনা দিয়েছেন সম্মিলিত সাংস্কৃতিক জোট, শিল্পকলা একাডেমি ও সাংবাদিকবৃন্দু।শনিবার সকাল ১০ টায় উপজেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ সংবর্ধনা দেয়া হয়।

 বিদায় অনুষ্ঠানে বক্তৃতা করেন- সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি জাকির হোসেন ভূঁইয়া আজাদ, প্রফেসর কার্তিক সেন গুপ্ত, বাংলা আওয়াজের সম্পাদক গাজী গিয়াস উদ্দিন প্রমুখ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষক সমিতি সভাপতি শামছুদ্দিন বাবুল, আব্দুল হান্নান সাগর, জেলা শ্রমিকলীগের আহবায়ক মামুনুর রশিদ, সাংবাদিক ড্যানি চৌধুরী শাকিক, শাকের মোহাম্মদ রাসেল, মো:সোহেল রানা, আলমগীর হোসেন সহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইউএনও শাহজাহান আলি গেলো বছরে উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পেয়ে লক্ষ্মীপুরে আসেন। দীর্ঘ সময়ে তার কর্মদক্ষতা ও ব্যাক্তিত্বের গুণে তিনি জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সাধারণ মানুষের মধ্যে একজন জনবান্ধন নির্বাহী কর্মকর্তা হিসেবে পরিচিতি অর্জন করতে সক্ষম হন।

বিদায়ী সংবর্ধনায় সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি জাকির হোসেন ভূঁইয়া আজাদ বলেন, ইউএনও শাহজাহান আলি একজন দক্ষ কর্মী, তিনি কাজের প্রতি খুবই আন্তরিক। তিনি শুধু জনপ্রতিনিধি নয়, সকল শ্রেণি পেশার মানুষের সঙ্গে আন্তরিকভাবে সুন্দর আচরণ করেছেন যে কেউ তার এই উদারতায় তাকে শুধু শ্রদ্ধা করতেন।

 আশাকরি নতুন কর্মস্থলে গিয়েও লক্ষ্মীপুরের মানুষকে যেকোনো প্রয়োজনে সহযোগিতা করবেন ইউএনও। নির্বাহী কর্মকর্তা মোহাঃ শাহজাহান আলি বলেন, মানুষ খুবই আন্তরিক, আর এখানকার রাজনৈতিক পরিবেশ আরও ভাল। ফলে সকলকে নিয়ে সুন্দর একটি টিমওয়ার্ক করে কাজ করেছি। কতটুকু পেরেছি বলতে পারব না, তবে চেষ্টা করেছি।

দায়িত্ব পালনকালে সবাই যেভাবে সহযোগিতা করেছেন সে কারণে তিনি সকলের প্রতি কৃতজ্ঞ বলে উল্লেখ করেন। উল্লেখ্য: লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাঃ শাহজাহান আলির পদোন্নতি হয়ে কক্সবাজার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে যোগদান করবেন।

প্রজন্মনিউজ২৪/মামুন/আলমগীর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ