লক্ষ্মীপুরে ড্যানিশ ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরুস্কার বিতরণ

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারী, ২০১৯ ০৬:৪৮:২১

লক্ষ্মীপুরে ড্যানিশ ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরুস্কার বিতরণ

আলমগীর হোসেন, জেলা প্রতিনিধি : লক্ষ্মীপুরে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্টের সমাপনী খেলা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

১২ ফেব্রুয়ারি (মঙ্গলবার) রাতে জেলা অফিসার্স ক্লাব ব্যাডমিন্টন গ্রাউন্ট এ পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি অঞ্জন চন্দ্র পাল।

জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও ব্যাডমিন্টন উপ-কমিটির আহবায়ক শংকর মজুমদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট শফিউজ্জামান ভূঁইয়া, এনএসআই উপ-পরিচালক মানিক চন্দ্র দে, ড্যানিশ কনডেন্সড মিল্ক লি: এর হেড ট্রেড মার্কেটিং এন্ড ডিস্ট্রিবিউশন হোসেন শামীম ইফতেখার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আনোয়ার হোসেন, প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন রেহান উদ্দিন ভূঁইয়া ক্রীড়া চক্রের প্রতিষ্ঠাতা সভাপতি জাকির হোসেন ভূঁইয়া আজাদ।

এ টুর্নামেন্টে ৮টি ইভেন্টে মোট ১১৮ টি দল অংশগ্রহণ করছেন। এর মধ্যে ৮টি ইভেন্টে পুরুস্কার প্রদান করা হয়। বালিকা এককে চ্যাম্পিয়ন মহিলা ক্রীড়া সংস্থা (লাল) হুমায়রা চৌধুরী মিম, রানার্স আপ মহিলা ক্রীড়া সংস্থা (সবুজ) আমেনা আক্তার সেতু। বালিকা দ্বৈত চ্যাম্পিয়ন মহিলা ক্রীড়া সংস্থা (লাল) ও রানার্স আপ হয় মহিলা ক্রীড়া সংস্থা সবুজ দল।

বালক একক দলে চ্যাম্পিয়ন হয় হাসপাতাল রোড ক্রীড়া সংঘ ও রানার্স আপ হয় লক্ষ্মীপুর অফিসার্স ক্লাব। বালক দ্বৈত চ্যাম্পয়ন হাসপাতাল রোড ক্রীড়া সংঘ ও রানার্স আপ উত্তর হামছাদী ইউনিয়ন। পুরুষ এককে চ্যাম্পিয়ন ফেন্সী ষ্টোর ও রানার্স আপ ,আইডিইবি। পুরুষ দ্বৈত চ্যাম্পিয়ন হাইফাই ক্রীড়া সংসদ ও রানার্স আপ আইডিইবি। ৪৫ উর্ধ্ব চ্যাম্পিয়ন আইডিইবি ও রানার্স আপ রামগঞ্জ ব্য্ধাসঢ়;ডমিন্টন ক্লাব। প্রশাসনে চ্যাম্পিয়ন হয় পুলিশ প্রশাসন ও রানার্স আপ হয় জেলা প্রশাসন। খেলা শেষে চ্যাম্পিয়ান দল ও রানার্স আপ দলকে ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ।

প্রজন্মনিউজ২৪/আব্দুল কাইয়ুম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ