কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতির কমিটি গঠন

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারী, ২০১৯ ০৭:০৫:৩২ || পরিবর্তিত: ১২ ফেব্রুয়ারী, ২০১৯ ০৭:০৫:৩২

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ‘কবি নজরুল সরকারি কলেজ’এর সাংবাদিক সমিতির ৯ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে বৈশাখি টিভির মাঈন উদ্দিন আরিফকে আহ্বায়ক ও পূর্বপশ্চিমের সাজ্জাদ হোসাইনকে সদস্য সচিব নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (১২-ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে কলেজের নিজস্ব ক্যাম্পাসে এক বৈঠকে ভোটের মাধ্যমে কমিটি গঠন করা হয়। এই আহ্বায়ক কমিটি আগামী ৬ মাসের মধ্যে একটি পূনাঙ্গ কমিটি গঠন করবে বলে সিদ্ধান্ত নেয়া হয়।

আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক নির্বাচিত হয়েছেন– সবুজ আলম ফিরোজ (দৈনিক অধিকার, মনিরুল ইসলাম ফরাজী (রেডিও স্পাইস ৯৬.৪ এফএম ও স্পাইস নিউজ বিডি.কম) এবং মবিনুর রহমান (আমাদেরসময়.কম)।এছাড়াও খুবায়ের আহমেদ (দৈনিক স্বাধীন বাংলা, ফয়সাল আহমেদ রূমী, মো. জুয়েল মিয়াসহ নাদিরা বিনতুকে সদস্য হিসেবে নির্বাচিত করা হয়েছে। কলেজ সাংবাদিক সমিতির উপদেষ্টামন্ডলীর সদস্যবৃন্দদের মাঝে প্রধান উপদেষ্টা অধ্যাপক আই কে সেলিম উল্লাহ খোন্দকার, অধ্য কবি নজরুল সরকারি কলেজ।

উপদেষ্টামন্ডলীর মাঝে আরও আছেন, উপাধ্যক্ষ ড. খালেদা নাসরীন, অধ্যাপক মোহাম্মদ আকবর হুসাইন, অধ্যাপক এ.বি.এস এ সাদী মোহাম্মদ, এবং ইংরেজি বিভাগের প্রধান অধ্যাপক কল্যানী ব্যানার্জী। উক্ত কলেজের অধ্যক্ষ আই কে সেলিম উল্লাহ খোন্দকার-এর সাক্ষরের মাধ্যামে কমিটি অনুমদন করা হয়েছে।

প্রজন্মনিউজ২৪

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ