নিউজিল্যান্ডের বিপক্ষে আগামীকাল মাঠে নামবে টাইগাররা   

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারী, ২০১৯ ০৬:৫৩:০৮

নিউজিল্যান্ডের বিপক্ষে আগামীকাল মাঠে নামবে টাইগাররা   

চলতি এই সফরেই নিউজিল্যান্ডকে তাদের ঘরের মাঠে হারিয়ে প্রথম জয় তুলে নিতে চায় বাংলাদেশ ক্রিকেট দল।ঘরের মাঠে নিউজিল্যান্ডকে হোয়াইটওয়াশ করার স্মৃতি আছে বাংলাদেশ ক্রিকেট দলের। তবে নিউজিল্যান্ডের মাঠে সিরিজ জয় তো দূরে থাক, টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টির তিন ফরম্যাটে একটি ম্যাচেও জয় পায়নি টাইগাররা। তবে সেই না পাওয়ার আক্ষেপ ঘুচাতে মরিয়া বাংলাদেশ।

বুধবার সকালে শুরু হবে তিন ম্যাচেরও ওয়ানডে সিরিজ। নিউজিল্যান্ডে অনুষ্ঠিতব্য ৫০ ওভারের এই ম্যাচ শুরুর ঠিক আগের দিন মঙ্গলবার বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান কোচ স্টিভ রোডস বলেন, আমরা জানি নিউজিল্যান্ডের বিপক্ষে তাদের মাটিতে প্রথম জয় তুলে নেওয়াটা কত কঠিন, এ বাস্তবতাটা আমরা স্বীকার করি। তবে আমরা চ্যালেঞ্জ নিতে প্রস্তুতি আছি।

নিউজিল্যান্ডের ‍তুলনায় এই সিরিজে বাংলাদেশ আন্ডারডগ তবে কোচ বলছেন, আন্ডারডগ হিসেবে আমরা অনেক সময় অনেক ম্যাচে জিতে অবাক করে দিয়েছি। আশার করছি, এবারও তা পারব। তাছাড়া নিউজিল্যান্ডও জানে বাংলাদেশকে হারাতে হলে তাদের খুব ভালো ক্রিকেটই খেলতে হবে।

সদ্যই শেষ হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর। বিপিএলের কারণে নিউজিল্যান্ড সফরে যাওয়ার আগে সেভাবে পস্তুতি নিতে পারেনি বাংলাদেশ।

এ ব্যাপারে জাতীয় দলের প্রধান কোচ বলেন, বিপিএল খুব কঠিন একটা টুর্নামেন্ট। এইটুর্নামেন্টটা খেলোয়াড়দের শরীরের ওপর যথেষ্ট প্রভাব রেখে গেছে। এটির কারণে নিউজিল্যান্ড সফরের প্রস্তুতিটাও খুব আদর্শ প্রস্তুতি হয়নি। আমি এখন কেবল এটাই বিশ্বাস করি নির্দিষ্ট দিনে আমার খেলোয়াড়দের প্রমাণ দেবে যে ভালো ক্রিকেট তারাও খেলতে জানে।’

প্রজন্মনিউজ২৪

এ সম্পর্কিত খবর

সিমান্তে পানি নিষ্কাশনের রাস্তা বন্ধ করে বাড়ি নির্মাণ

ইউ এন ও এর সভাপতিত্বে স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

ভারত বিষয়ে কৌশল ঠিক করছে বিএনপি

সিলেট সেনানিবাসে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সমরাস্ত্র প্রদর্শনী

ব্যাটিং ভরাডুবি বাংলাদেশের, সহজ লক্ষ্য অস্ট্রেলিয়ার

শরীয়তপুর পলিটেকনিক ইনস্টিটিউটে ২৬ মার্চ উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্থানীয় সংসদ সদস্যর উপস্থিতিতে মহান স্বাধীনতা দিবস উদযাপন।

নানা কর্মচসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে

ধুনটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

আবারও যেসব জেলায় হতে পারে শিলাবৃষ্টি 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ