উপজেলা নির্বাচনে কে আসলো-না আসলো এ নিয়ে মাথাব্যথা নেই :কাদের

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারী, ২০১৯ ০৫:২৪:৩৭ || পরিবর্তিত: ১২ ফেব্রুয়ারী, ২০১৯ ০৫:২৪:৩৭

সরকার নির্বাচনে বিএনপি আসবে কি-না তা নিয়ে মাথা ব্যথার কোনো কারণ নেই বলে মনে করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সচিবালয়ে সমসাময়িক ইস্যু নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

বিএনপি উপজেলা নির্বাচনে অংশ নেবে না বলে জানিয়েছে- এ বিষয়ে ওবায়দুল কাদের বলেন, বিএনপি একটি বড় দল তারা পার্টিসিপেট না করলে ইলেকশনটা পার্টিসিপেটরি এবং ইনক্লুসিভ হল কিনা, সেটা নিয়ে একটু সংশয় থাকে। দেশে-বিদেশে প্রশ্নটা আসে। কিন্তু স্থানীয় সরকার নির্বাচনে কারা জয়েন করলো, কারা বয়কট করলো এটা নিয়ে আসলে খুব একটা দুশ্চিন্তা বা মাথাব্যথার কোনো কারণ নেই। স্থানীয় সরকার নির্বাচন অনেকে দল প্রতীকে না করলে স্বতন্ত্রভাবেও করতে পারে।

তিনি বলেন, আমাদের কাছে যতটা খবর- স্বতন্ত্র প্রার্থী হিসেবে অনেক জায়গায় তারা (বিএনপি) ইলেকশন করবে। এর কোনো প্রভাব প্রতিক্রিয়া আছে বলে মনে করি না। অংশ নিলে ভালো, না এলেও স্থানীয় সরকার নির্বাচনে প্রতিদ্বন্দ্বীর অভাব হবে না।

জামায়াত বিএনপিকে ছেড়ে যাওয়ার খবরের বিষয়ে সেতুমন্ত্রী বলেন, এটা আমার কাছে মনে হয় না। আদর্শগতভাবে জামায়াত বিএনপিকে ছাড়বে কিংবা বিএনপি জামায়াতকে ছাড়বে-আমার হিসেবে এটা আসে না। যদি তেমন কোনো বিষয় আসে, তাহলে তা কৌশলগত একটা বিষয়।

প্রজন্মনিউজ২৪/দেলাওয়ার হোসাইন।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ