সবকিছু ফেলে বাচ্চার দেখাশোনা করছি : শাবনুর

প্রকাশিত: ০১ ফেব্রুয়ারী, ২০১৯ ০৩:৪৫:৪৫ || পরিবর্তিত: ০১ ফেব্রুয়ারী, ২০১৯ ০৩:৪৫:৪৫

আমার ছেলে আইজান বেশ কয়েকদিন ধরে অসুস্থ। সেই সঙ্গে আমিও ঠাণ্ডা জ্বরে আক্রান্ত। আমি তাই সবকিছু ফেলে বাচ্চার দেখাশোনা করছি। বেশকিছু ছবিতে কাজ করার কথা রয়েছে আমার। আর বেশকিছু ছবির কাজ বাকিও রয়েছে। প্রযোজক চাইলে সেসব কাজ সামনে শুরু করব।

তবে, বাচ্চার দেখাশোনার জন্য শুটিং বর্তমানে করছি না।কারণ আগে আমার বাচ্চা, তারপর শুটিং। আমি এখন নিজের বাচ্চাকে নিজেই দেখাশোনা করতে চাই। কাজের মেয়ে বা অন্য মানুষের অধীনে বাচ্চাকে রাখতে ভালো লাগে না আমার- কথাগুলো বলছিলেন বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়িকা শাবনূর।

ঢাকাই চলচ্চিত্রে অসংখ্য হিট-সুপারহিট ছবি তিনি দর্শকদের উপহার দিয়েছেন। বর্তমানে চলচ্চিত্রে একেবারেই অনুপস্থিত থাকলেও সামনে নতুন ছবিতে অভিনয় করার কথা রয়েছে তার। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এ ছবির নাম ‘এত প্রেম এত মায়া’। এ ছাড়া আরো বেশ কয়েকটি ছবি হাতে রয়েছে তার।

অস্ট্রেলিয়া থেকে এসেছেন এবার এক বছরের বেশি সময় হয়ে গেল। বর্তমানে শাবনূরের সন্তান আইজানের বয়স পাঁচ বছর। মা ও সন্তান দুজনে দেশেই আছেন।দেশ ছেড়ে আবার অস্ট্রেলিয়া দৌড় দেবেন কি না জানতে চাইলে শাবনূর বলেন, না।দেশে থাকতেই ভালো লাগে আমার। মাঝে অনেকটা সময় অসুস্থ ছিলাম। অস্ট্রেলিয়ার ডাক্তারকে দেখানোর পর এখন ফোনে তার পরামর্শে ওষুধ খাচ্ছি।

থাইরয়েডের সমস্যা রয়েছে আমার।তবে, বর্তমানে বেশ ভালোই আছি। এটা এমন একটা অসুখ যে জন্য সারা জীবনই ওষুধ খেতে হয়।মাঝে মাঝে অনিয়মিত ওষুধ খাওয়া হয় আমার। আমি একটু আলসে স্বভাবের মানুষ।যাই হোক অভিনয়কে ভালোবাসি। সামনে কাজ শুরু করার ইচ্ছে আছে। এখনই আর অস্ট্রেলিয়া যাচ্ছি না।

সবশেষ ২০১৬ সালের শেষদিকে এ অভিনেত্রী ‘ইউরো স্টার’ নামে একটি কোম্পানির চুলার বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেন। এটি নির্দেশনা দেন আহমেদ ইলিয়াস। আর শাবনূর অভিনীত ‘পাগল মানুষ’ ছবিটি সবশেষ গত বছর বড় পর্দায় দর্শকরা দেখেছেন। ছবিটির পরিচালক এমএম সরকারের হঠাৎ মৃত্যুর কারণে অনেকদিন ধরে এর কাজ স্থগিত ছিল।

পরে তার শিষ্য বদিউল আলম খোকন ছবির কাজ শেষ করেন। এ ছবিতে শাবনূরের সহশিল্পী ছিল নবাগত শায়ের খান। দীর্ঘ ক্যারিয়ারে শাবনূর বেশ কিছু ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন। প্রয়াত সালমান শাহর সঙ্গে জুটি বেঁধে যেসব ছবি উপহার দিয়েছেন তা আজও দর্শকহৃদয়ে গেঁথে আছে। সামনে আবারো কাজ শুরু করবেন বলেও জানান তিনি।

প্রজন্মনিউজ২৪/ওসমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন