গান ভালো লাগলেই কণ্ঠ দিই : কনা

প্রকাশিত: ৩০ জানুয়ারী, ২০১৯ ১২:৩০:৩৮ || পরিবর্তিত: ৩০ জানুয়ারী, ২০১৯ ১২:৩০:৩৮

গান ভালো লাগলেই কণ্ঠ দিই : কনা

দেশের এক স্হান থেকে অন্য স্হানে স্টেজ শো করেন জনপ্রিয় সংগীত শিল্পী কণা তিনি বলেন, শীতের মৌসুমে স্টেজ শো নিয়ে ব্যস্ত থাকলেও পর্যাপ্ত পরিমানে গানে সময় দেওয়ার চেষ্টা করি। তারপরও কমপক্ষে এক ডজন গান নিয়ে হাজির হচ্ছি।

এ বিষয়ে কণা বলেন শো এর পাশাপশি গানের রেকর্ডিংয়ে সময় দিয়েছি। মাইক্রোফোণে গান গাওয়াটাই একটি অন্যরকম দারুন ব্যাপার। অমার কাছে মনে হয় গানে কন্ঠ দিলেই মাইক্রোফোনে সামনে দাড়ালাম এই যে একটি অনুভুতি যা অমার হৃদয় নাড়া দেয়। নতুন বেশ কিছু গান করেছি। এক ডজনের কাছাকাছিতো হবেই।এরমধ্যে কয়েকটি চলচ্চিত্রেও কণ্ঠ দিয়েছি।

নতুন গানের মধ্যে সম্প্রতি ইমরানের সঙ্গে একটি দ্বৈত গান গেয়েছেন তিনি। এ গানটি ভিডিও আকারে খুব শিগগিরই প্রকাশ হবে। এর বাইরে এহতেশামের সুরে ও রেজওয়ান শেখের সুর ও সংগীতে আরো দুটি নতুন গানে কণ্ঠ দিয়েছেন কনা।

অডিওতে আরো চার-পাঁচটি নতুন গান গেয়েছেন বলেও জানিয়েছেন এ শিল্পী। আর নতুন কয়েকটি চলচ্চিত্রে কণ্ঠ দিয়েছেন। সামনেও কয়েকটি চলচ্চিত্রে কণ্ঠ দেয়ার কথা রয়েছে তার। কনা বলেন, সত্যি বলতে সংখ্যার বিষয়টি আমি কখনোই চিন্তা করিনি।

গান ভালো লাগলেই কেবল সে গানে কণ্ঠ দিই। সেদিক থেকে বছরের শুরুতে বেশকিছু ভালো গান করা হয়ে গেছে। এ গানগুলো ধারাবাহিকভাবে প্রকাশ হবে শিগগির। আমি এগুলো নিয়ে আশাবাদী। আমার বিশ্বাস শ্রোতাদেরও ভালো লাগবে।

প্রজন্মনিউজ২৪/ওসমান

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ