ভ্রমণপিপাসুদের জন্য মোবাইল অ্যাপ আনছে রবি

প্রকাশিত: ২৯ জানুয়ারী, ২০১৯ ০৬:১৯:২৪

রাশেদ মোবারাক: মোবাইল ফোন অপারেটর রবি নিয়ে এসেছে ডিজিটাল প্ল্যাটফর্ম ‘ঘুরব ডটকম’। দেশে ও দেশের বাইরে ভ্রমণের ক্ষেত্রে সার্বিক সহায়তা দেবে এই প্ল্যাটফর্ম। এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে রবি বলছে, এই প্ল্যাটফর্মের মাধ্যমে ভ্রমণকারীরা এখন থেকে দ্রুত, সহজ, নিরাপদ ও স্বাচ্ছন্দ্যে দেশ বা দেশের বাইরে ভ্রমণের জন্য ফ্লাইট, ট্যুর প্যাকেজ ও হোটেল বুক করার সুযোগ পাবেন। ডিজিটাল প্ল্যাটফর্ম হিসেবে ঘুরব ডটকমের গ্রাহকেরা এজেন্টদের সঙ্গে চ্যাট করে তথ্য নিতে পারবেন। এতে গ্রাহকেরা তাঁদের সব প্রশ্ন ও ভাবনার উত্তর পেয়ে যাবেন। গ্রাহকদের মানসম্মত সেবা দিতে ডেটা অ্যানালিটিকস সলিউশনের মাধ্যমে ঘুরব ডটকম প্ল্যাটফর্মটি সাজানো হয়েছে।

 আরও বলা হয়, স্মার্টফোন ব্যবহারকারীরা গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করা মোবাইল অ্যাপ অথবা ঘুরব ডটকম ওয়েবসাইটের মাধ্যমে প্ল্যাটফর্মটির সেবা নিতে পারবেন। অ্যাপটির মাধ্যমে ব্যবহারকারীরা তাঁদের আশপাশের বেড়ানোর জায়গাগুলো সম্পর্কেও তথ্য পেয়ে যাবেন। পাশাপাশি কোনো স্থানে ভ্রমণের জন্য সার্বিক তথ্য ও সহায়তা দেবে এই প্ল্যাটফর্ম।

যেকোনো ব্যক্তি ঘুরব ডটকমের সেবা নিতে পারবেন। তবে ঘুরব ডটকম থেকে সেবা নেওয়ার ক্ষেত্রে বিশেষ সুবিধা ও ছাড় ভোগ করতে পারবেন রবি গ্রাহকেরা। দৈনিক, সাপ্তাহিক ও মাসিক ভিত্তিতে এ সেবা নেওয়া যাবে। ভ্যাট, সম্পূরক শুল্ক, সারচার্জসহ দৈনিক দুই টাকা, সাপ্তাহিক সাত টাকা এবং মাসিক ২৫ টাকা ব্যয়ে গ্রাহকেরা ঘুরব ডটকমের সেবা পাবেন।

নিবন্ধিত গ্রাহকেরা প্ল্যাটফর্মটি নিজেদের প্রয়োজন অনুযায়ী ব্যবহার করতে পারবেন। তাঁরা ভ্রমণের প্রয়োজনীয় তথ্য, ই–মেইল ও টিকিট প্রিন্ট, ফ্লাইট নোটিফিকেশন পাওয়া, বিশেষ সেবা বেছে নেওয়া, নিজের বুকিং হিস্টরি জানা এবং খুদে বার্তা বা এসএমএসের মাধ্যমে সাশ্রয়ী ভাড়ার খোঁজ-খবর জানতে পারবেন।

প্রজন্মনিউজ২৪/রাশেদ মোবারাক

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন