টেকনাফে দেড় লাখ ইয়াবা উদ্ধার

প্রকাশিত: ২৫ জানুয়ারী, ২০১৯ ০৪:৪৭:১১

টেকনাফে দেড় লাখ ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফে পৃথক দুটি অভিযানে দেড় লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তবে অভিযানে কাউকে আটক করতে পারেনি বিজিবি।শুক্রবার সকালে টেকনাফ ২ বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার এ তথ্য জানিয়েছেন।

মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার বলেন, মিয়ানমার থেকে এনে ইয়াবার একটি বড় চালান মজুদ রাখার গোপন সংবাদের খবর পেয়ে তার নেতৃত্বে বিজিবির একটি বিশেষ দল বৃহস্পতিবার রাতে টেকনাফ পৌরসভার উত্তর জালিয়া পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে।

 এসময় একটি পরিত্যক্ত ঘরে তল্লাশি চালিয়ে মাটি খুড়ে একটি ড্রাম উদ্ধার করা হয়। ড্রামের ভেতর থেকে ১ লাখ ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।তিনি আরও বলেন, সাবরাং ইউনিয়নের ১ নং সুইস গেইট সংলগ্ন আলমের লবন প্রজেক্ট একালা দিয়ে পাচারকারীরা ইয়াবা চালান নিয়ে টেকনাফে ঢুকছে, এমন খবরে নাজির পাড়া চৌকির হাবিলদার মোহাম্মদ আশরাফুল আলমের নেতৃত্বে বিজিবির একটি দল বৃহস্পতিবার রাতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে।

এসময় একটি বস্তা ফেলে নাফ নদে লাফ দিয়ে পাচারকারীরা পালিয়ে যায়। পরে ফেলে যাওয়া বস্তার ভেতর থেকে ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এসব ইয়াবা ব্যাটালিয়ন সদরে জমা করা হয়েছে, পরবর্তীতে এগুলো ধ্বংস করা হবে বলে জানান বিজিবির এই কর্মকর্তা

প্রজন্মনিউজ২৪/মোস্তাফিজুর রহমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ