লক্ষ্মীপুরে কেয়ার এডুকেশন স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক

প্রকাশিত: ২৫ জানুয়ারী, ২০১৯ ০৩:২৩:০৮

লক্ষ্মীপুরে কেয়ার এডুকেশন স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক

লক্ষ্মীপুরে কেয়ার এডুকেশন স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ জানুয়ারী) দুপুরে শহরের একটি চাইনিজ রেষ্টুরেন্টে বার্ষিক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্কুলের অধ্যক্ষ আসাদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, ঢাকাবিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মো: তৌহিদুল ইসলাম ভূঁইয়া। বিশেষ অতিথি ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ মাহবুব, বিদ্যালয়ের পরিচালক মো: মহিউদ্দিন, মো: বাহার উদ্দিন, মো: আজাদ আবুল কালাম পাটওয়ারী, মনির হোসেন, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মো: শরীফ, রেজাউল করিম রিয়ান প্রমুখ।

স্কুলের ইনচার্জ নুসরাত আফসানা ও শুভ কান্তি সেনের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখে, বিদ্যালয়ের পচিালক মো: ফখরুল ইসলাম। স্কুলের অধ্যক্ষ আসাদুজ্জামান বলেন, লেখা-পড়ার পাশাপাশি খেলাধুলা আনতে পারে সুস্থ দেহ-সুস্থ মন।

বিজয়ী হওয়াটা বড় কথা নয়, খেলাধুলায় অংশগ্রহণ করাটাই সবচেয়ে বড় ব্যাপার। তাই অংশগ্রহনকারী সকল খেলোয়াড়দের আমি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। পরে অতিথিরা বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।আলমগীর হোসেন

প্রজন্মনিউজ২৪/ওসমান/আলমগীর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ