রাজশাহীতে যৌনকর্মী সন্দেহে পাঁচ নারী গ্রেফতার

প্রকাশিত: ২৩ জানুয়ারী, ২০১৯ ০৩:৫৫:৩৪

রাজশাহীতে যৌনকর্মী সন্দেহে পাঁচ নারী গ্রেফতার

রাজশাহী প্রতিনিধি : রাজশাহী নগরী থেকে যৌনকর্মী সন্দেহে পাঁচ নারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী। গতকাল তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে।

এর আগে সোমবার (২১ জানুয়ারি) রাতে নগরীর ভদ্রা আবাসিক এলাকার ৫ নম্বর রোডের ১৪৮ নম্বর বাসার একটি ফ্ল্যাট থেকে তাদের আটক করা হয়।

বাড়ির মালিকের নাম মুজিবুল হক। তিনি বিদ্যুৎ বিভাগের একজন অবসরপ্রাপ্ত কর্মকর্তা। তিনি জানান, বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার এক নারী কয়েক মাস আগে তার ফ্ল্যাটটি ভাড়া নেন। তিনি বলেছিলেন, তার স্বামী কাতারে থাকেন। তিনি আর তার দুই মেয়ে থাকবেন। কিন্তু তার কোনো মেয়ে ছিল না।

নগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, স্থানীয়রা বাড়িটি ঘিরে রেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাদের গ্রেপ্তার করে। মঙ্গলবার এই পাঁচ নারীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

ওসি আরো বলেন, ফ্ল্যাটটি থেকে ভাড়াটিয়াসহ আরও চার তরুণীকে গ্রেপ্তার করা হয়। রাজশাহী, জয়পুরহাট ও বগুড়ার বিভিন্ন স্থানে তাদের বাড়ি। এদের দিয়ে বাড়ির ভাড়াটিয়া অসামাজিক কার্যকলাপ পরিচালনা করতেন বলে স্থানীয়দের অভিযোগ।

প্রজন্মনিউজ২৪/রাশেদুল আলম/আব্দুল কাইয়ুম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ












A PHP Error was encountered

Severity: Core Warning

Message: PHP Startup: Unable to load dynamic library '/opt/cpanel/ea-php56/root/usr/lib64/php/modules/redis.so' - /opt/cpanel/ea-php56/root/usr/lib64/php/modules/redis.so: cannot open shared object file: No such file or directory

Filename: Unknown

Line Number: 0

Backtrace: