লক্ষ্মীপুরে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নেই: এ্যানি

প্রকাশিত: ২৩ জানুয়ারী, ২০১৯ ০১:১৪:২৯

লক্ষ্মীপুরে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নেই: এ্যানি

লক্ষ্মীপুরে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নেই। বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে গায়েবী মামলা,অগ্নিসংযোগ, গনসংযোগে সরকার দলীয় লোকজনের হামলা, ঘর-বাড়ী, দোকান-পাট ভাংচুর করা হচ্ছে।এমন অভিযোগ করেন বিএনপির প্রচার সম্পাদক ও লক্ষ্মীপুর-৩ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি। শুক্রবার(২৮ ডিসেম্বর)শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি একান্ত আলাপকালে এসব কথা বলেন।তিনি বলেন, ভোটের কোনো পরিবেশ নেই, দেশবাসী এটি দেখছে।আর নির্বাচন বর্জন যে যথাযথ,দেশবাসী এটি বিবেচনা করবে।

নির্বাচন বর্জন করলেও যা হবে, না করলেও তা হবে। শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি দাবি করেন, সংসদ নির্বাচনের বর্তমান অবস্থা নিয়ে দল ও জোটের বিভিন্ন প্রার্থীর সঙ্গে তার কথা হয়েছে।তারাও মনে করছেন-নির্বাচন করার কোনো পরিবেশ নেই।এমন পরিবেশে ভোট বর্জনের আহবান জানিয়ে এক প্রশ্নের জবাবে এ্যানি বলেন,পার্টি যদি বর্জন না করার সিদ্ধান্ত নেয়, যদি মনে করে আমাদের থাকতে হবে, তবে আমি নির্বাচনে থাকব।

রক্তাক্ত হয়ে,হামলার শিকার হয়েও থাকব।রক্তচক্ষুকে উপেক্ষা করে কেন্দ্রে থাকব। রক্তাক্ত শরীর নিয়েও থাকব।পুলিশ ও প্রশাসনের সহায়তায় শাসক দলের পেটোয়া বাহিনী সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তাদের কোনো সহযোগিতা পাওয়া যাচ্ছেনা।গত সপ্তাহে জেলা শ্রমিকদলের সহ-সভাপতি আব্দুল হান্নান ভূঁইয়াকে চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের কন্ট্রাক্টার পোল থেকে ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা নিচে ফেলে হত্যার চেষ্টা করে।

গতকাল সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সাইফ উদ্দিন খালেদসহ এক সপ্তাহে লক্ষ্মীপুরে ছয়টি থানায় ধানের শীষের প্রায় ২শ নেতাকর্মী গ্রেফতার হয়েছে।অভিলম্বে গ্রেফতারকৃতদের মুক্তিসহ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান তিনি।উল্লেখ্য, সোমবার গণসংযোগের সময় শহীদ উদ্দিন চৌধুরীর ওপর হামলার ঘটনা ঘটে।হামলায় তিন সাংবাদিক,

বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীসহ ৩০ জন আহত হন।লক্ষ্মীপুর সদর উপজেলার শান্তিরহাটবাজারে এ হামলার ঘটনা ঘটে।এর পর শহিদ উদ্দিন চৌধুরী এ্যানিসহ ১৪৬ জনের বিরুদ্ধে মামলা দায়েরকরা হয়।এই মামলায় হাইকোর্ট থেকে এ্যানি ও তার ভাই হ্যাপি চৌধুরী জামিনে আছেন।

প্রজন্মনিউজ২৪/ওসমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ