টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারী নিহত

প্রকাশিত: ২১ জানুয়ারী, ২০১৯ ১১:০৮:২৯

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারী নিহত

কক্সবাজারের টেকনাফে বন্দুকযুদ্ধে সামছু ওরফে বার্মায়া সামছু নামে এক মাদক কারবারী নিহত হয়েছেন। আজ সোমবার ভোরে টেকনাফ হ্নীলা ইউয়নের লেদা এলাকায় তাকে নিয়ে ইয়াবা উদ্ধারে গেলে এ ঘটনা ঘটে। এদিকে এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছে। জানা গেছে, নিহত সামছু স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা কারবারী এবং তার বাড়ি হ্নীলা পশ্চিম সিকদা পাড়ায়।

তার বিরুদ্ধে মাদক ও অস্ত্রসহ ১০টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।আর আহত পুলিশ সদস্যরা হলেন- এএসআই রাসেল, মো. ফয়েজ ও মো. আমির।পুলিশ জানায়, গতকাল রবিবার সামছুকে আটক করা হয়।এরপর তাকে জিজ্ঞাসাবাদে জানা যায় তার কাছে ইয়াবা সংরক্ষিত আছে। পরে রাতে তাকে নিয়ে পুলিশের একটি দল টেকনাফের লেদা চেকপোস্টে ইয়াবা উদ্ধারে গেলে সামছুর দলের লোকজন পুলিশকে লক্ষ্য করে গুলি করে তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়।

এ সময় আত্মরক্ষার্থে পুলিশও ৪০ রাউন্ড গুলি ছোড়ে। পরে তারা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় সামছুকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস বলেন, ইয়াবা অভিযানে গোলাগুলিতে এক শীর্ষ ইয়াবা কারবারী নিহত হয়েছেন।ঘটনাস্থল থেকে ২০ হাজার ইয়াবা, দুইটি আগ্নেয়াস্ত্র এবং গুলির খোসা উদ্ধার করা হয়েছে। লাশ কক্সবাজার মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

প্রজন্মনিউজ২৪/ওসমান

এ সম্পর্কিত খবর

বাগেরহাটে ০৭ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

পঞ্চগড়ে ২৭ কেজি গাঁজাসহ দম্পতি আটক

সহপাঠী ও প্রক্টরের হাত থেকে বাঁচতে আত্মহত্যা করে অবন্তিকা

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী

নোয়াখালীতে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর জন্মদিনে টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী

কোটচাঁদপুরের সাইফুল্লাহর লাশ মিলেছে নেত্রকোনায়

সমাজ কল্যাণ ট্রাস্ট ফান্ড এর উদ্যোগে ইফতার ও মতবিনিময় সভার আয়োজন

পিরোজপুরে আপন ছেলের বিরুদ্ধে যৌন হয়রানীর অভিযোগ দিলেন মা

রাজধানীর দক্ষিণখানে বেপরোয়া হাসুর মাদক ব্যবসা চলছেই

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ












A PHP Error was encountered

Severity: Core Warning

Message: PHP Startup: Unable to load dynamic library '/opt/cpanel/ea-php56/root/usr/lib64/php/modules/redis.so' - /opt/cpanel/ea-php56/root/usr/lib64/php/modules/redis.so: cannot open shared object file: No such file or directory

Filename: Unknown

Line Number: 0

Backtrace: