গ্রেফতার হলো হলি আর্টিজানের পলাতক আসামি

প্রকাশিত: ২০ জানুয়ারী, ২০১৯ ০৩:২৫:৪২

গ্রেফতার হলো হলি আর্টিজানের পলাতক আসামি

হলি আর্টিজেন ঘটনাটি নিয়ে দীর্ঘ দিন ধরে বিভিন্ন অপারেশন চলছে। অবশেষে রাজধানীর গুলশানের হলি আর্টিজানে হামলার ঘটনায এজাহারভুক্ত এক পলাতক আসামি মামুনুর রশিদ গ্রেপ্তার করেছে র‍্যাব।

গতকাল শনিবার দিবাগত রাতে গাজীপুর মহানগরীর বোর্ডবাজার এলাকা থেকে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয় বলে র‌্যাবের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

আজ রোববার সকালে র‍্যাবের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো বার্তায় এই তথ্য জানিয়ে বলা হয়, গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম মো: মামুনুর রশিদ ওরফে রিপন ওরফে রেজাউল করিম ওরফে আবু মুহাজির। র‍্যাবের ভাষ্যমতে, হলি আর্টিজানে হামলার অর্থ, অস্ত্র ও বিস্ফোরক সরবরাহকারী হলেন এই মামুনুর রশিদ।

র‍্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ জানান, শনিবার মধ্যরাতে ঢাকামুখী একটি বাসে অভিযান চালিয়ে মামুনুর রশিদকে গ্রেপ্তার করা হয়। তিনি জেএমবির একজন অন্যতম সুরা সদস্য। গ্রেপ্তারের সময় তার কাছ থেকে দেড় লাখ টাকা উদ্ধার করা হয়।

হলি আর্টিজানে হামলা মামলার বিচারকাজ চলছে। ঢাকার সন্ত্রাসবিরোধী বিশেষ ট্রাইব্যুনালে এই মামলায় সাক্ষ্য নেওয়া হচ্ছে। গত বছরের ২৬ নভেম্বর এই মামলায় আট আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত। ৩ ডিসেম্বর থেকে সাক্ষ্য গ্রহণ শুরু হয়।

প্রজন্মনিউজ২৪/আব্দুল কাইয়ুম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ