ডাকসু নির্বাচন নিয়ে সাংবাদিকদের সঙ্গে উপাচার্যের মতবিনিময় আজ

প্রকাশিত: ২০ জানুয়ারী, ২০১৯ ০২:৫৫:০০ || পরিবর্তিত: ২০ জানুয়ারী, ২০১৯ ০২:৫৫:০০

ডাকসু নির্বাচন নিয়ে সাংবাদিকদের সঙ্গে উপাচার্যের মতবিনিময় আজ

 
বাংলাদেশের দ্বিতীয় পার্লামেন্ট হিসেবে খ্যাত ডাকসু দীর্ঘ ২৮ বছর পর আবারো তার কার্যক্রম শুরুর স্বপ্ন দেখছে।ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচন নিয়ে উপাচার্যের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় হবে। আজ রবিবার (২০ জানুয়ারি) রাত ৯টায় উপাচার্যের বাসভবনে এটি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

 শনিবার বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী স্বাক্ষরিত পাঠানো এক চিঠিতে এ আমন্ত্রণ জানানো হয়।ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক  সমিতির সভাপতি আসিফুর রহমান ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান নয়নের মাধ্যমে এ আমন্ত্রণ জানানো হয়। 

এদিকে, ঢাবি কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদের গঠনতন্ত্র সংশোধন ও নির্বাচন আচরণবিধির বিষয় নিয়ে পরিবেশ পরিষদের সভা ডাকা হয়েছে। আগামীকাল সোমবার (২১ জানুয়ারি) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কার্যালয় সংলগ্ন অধ্যাপক আব্দুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাস রুমে এ সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। বিভিন্ন ক্রিয়াশীল ছাত্র সংগঠনের বিশ্ববিদ্যালয় এবং কেন্দ্রীয় সভাপতি-সাধারণ সম্পাদকদের আমন্ত্রণ জানানো হয়েছে।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের পরিষদ পরিবেশের সভায় সভাপতিত্ব করবেন। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানীর স্বাক্ষরিত চিঠিতে এসব তথ্য বলা হয়েছে।

প্রজন্মনিউজ২৪/রাশেদ মোবারাক 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ