আ’লীগ ভোট ডাকাতি করে ক্ষমতায় এসেছে : ফখরুল

প্রকাশিত: ১৯ জানুয়ারী, ২০১৯ ০২:৪৬:৫৮ || পরিবর্তিত: ১৯ জানুয়ারী, ২০১৯ ০২:৪৬:৫৮

আ’লীগ ভোট ডাকাতি করে ক্ষমতায় এসেছে : ফখরুল

‘বিজয় উৎসব’পালন করার প্রধান কারন হলো ৩০ ডিসেম্বরের নির্বাচনে ভোট কারচুপি থেকে জনগণের দৃষ্টি সরাতে ক্ষমতাসীনরা এই আয়োজন করেছেন বলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মন্তব্য করেন।

আজ (শনিবার) সকালে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে পুস্পমাল্য অর্পণের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব এই মন্তব্য করেন।

তিনি বলেন, এই উৎসব হচ্ছে তাদের (আওয়ামী লীগ) যে পরাজয় তাকে ঢেকে দেয়ার জন্য, পরাজয় থেকে মানুষের দৃষ্টি অন্যদিকে সরানোর জন্য। আজকে এক ভয়াবহ ভোট ডাকাতির মধ্য দিয়ে তারা যে ক্ষমতা দখল করে নিয়েছে তার সেই উৎসব পালন করছে দলটি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, গণতন্ত্রের প্রতি আওয়ামী লীগের কোনো শ্রদ্ধা নেই। গণতন্ত্রের কথা তারা মুখে বলে কিন্তু বিশ্বাস করে না। অতীতে একইভাবে দলটি ১৯৭৫ সালে একদলীয় বাকশাল প্রতিষ্ঠা করেছিলো। আপনাদের মনে আছে, সকল রাজনৈতিক দলকে নিষিদ্ধ করে, মানুষের বাক স্বাধীনতাকে হরণ করে আওয়ামী লীগ বাকশাল প্রতিষ্ঠা করেছিল।

তিনি আরো বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানই বহুদলীয় গণতন্ত্র ফিরিয়ে দিয়ে মানুষের বাক স্বাধীনতা ফিরিয়ে দিয়েছিলেন। জিয়াউর রহমানের জন্মদিনে শপথ নিয়েছি আমরা গণতন্ত্রকে মুক্ত করব, সর্বোপরি যিনি এই স্বাধীনতা-সার্বভৌমত্ব, গণতন্ত্রের পতাকা তুলে নিয়ে আছে কারারুদ্ধ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে, আমাদের নেতা ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে আমরা গণতন্ত্র প্রতিষ্ঠা করবো।

প্রজন্মনিউ২৪/আব্দুল কাইয়ুম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ