সমাবেশের জন্য প্রস্তুত মঞ্চ

প্রকাশিত: ১৯ জানুয়ারী, ২০১৯ ০৯:৫৮:৫০

সমাবেশের জন্য প্রস্তুত মঞ্চ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয় লাভের মাধ্যমে টানা তৃতীয় বারের মতো অর্জিত এই বিজয় স্মরণীয় করে রাখতে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ‘বিজয় সমাবেশ’-এর আয়োজন করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। আজ শনিবার (১৯ জানুয়ারি) আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বিজয় সমাবেশ অনুষ্ঠিত হবে। এরই মধ্যে শেষ হয়েছে সব আয়োজন, প্রস্তুত করা হয়েছে সমাবেশ মঞ্চও।

 সমাবেশ মাঠে ছোট-বড় ৫০-এর বেশি নৌকা ও বৈঠাসহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ছবি সংবলিত ফেস্টুনে সজ্জিত করা হয়েছে। সমাবেশটি মহাসমুদ্রে রূপ দিতে ঢাকার পার্শ্ববর্তী জেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠন ও ঢাকা মহানগরের দলীয় নেতাকর্মীরা ইতোমধ্যে ব্যাপক প্রস্তুতি নিয়েছে।

 সমাবেশ শুরুর আগে দুপুর ১২টা থেকে শুরু হবে সাংস্কৃতিক অনুষ্ঠান। নাচ-গানের মাধ্যমে সমাবেশস্থল প্রাণবন্ত করে রাখবেন দেশ বরেণ্য শিল্পীরা। দুপুর আড়াইটার দিকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা সমাবেশস্থলে আসবেন। আওয়ামী লীগ সভাপতির আগমনের সময় গান পরিবেশন করবেন শিল্পী মমতাজ।

 এছাড়া আরও গাইবেন রফিকুল আলম, ফাহমিদা নবী, আঁখি আলমগীর, কল্পনা মজুমদারসহ অনেকে। প্রধানমন্ত্রী আসন গ্রহণের পর শিল্পীরা সমবেত কণ্ঠে পরিবেশন করবেন ‘জিতবে এবার নৌকা’ গানটি। সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিবেদন করে ‘আপনার জন্য একটি নতুন সময়ের ইঙ্গিত’ কবিতা আবৃত্তি করবেন কবি রাসেল আশেকী।

 মূল অনুষ্ঠান পরিচালনা করবেন দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এবং উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন। সমাবেশে মঞ্চে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। মহাসমাবেশে আওয়ামী লীগ ছাড়াও মহাজোটের শরিক বিভিন্ন রাজনৈতিক দল, শিক্ষক, বুদ্ধিজীবী, আইনজীবী, সাংবাদিক, কবি-সাহিত্যিক, পেশাজীবী, সংস্কৃতি ও বিনোদন জগতের প্রতিনিধিরা উপস্থিত থাকবেন।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ