ময়মনসিংহে সমাজ কল্যান প্রতিমন্ত্রী শরীফ আহমেদ কে সংবর্ধনা

প্রকাশিত: ১৮ জানুয়ারী, ২০১৯ ০৩:৩৬:০২

ময়মনসিংহে সমাজ কল্যান প্রতিমন্ত্রী শরীফ আহমেদ কে সংবর্ধনা

আশরাফুল আলম ময়মনসিংহ : স্বাধীনতার  ৪৭ বছর পর ফুলপুর-তারাকান্দার কোন সংসদ প্রতিমন্ত্রী হওয়ায় উচ্ছসিত জনতার ভালোবাসায় বৃহস্পতিবার বিকাল ৩ টায় নব গঠিত তারাকান্দা উপজেলার নির্নায়মান উপজেলা চত্ত্বরে মাননীয় জাতীয় সংসদ সদস্য ১৪৭, ময়মনসিংহ-২ ফুলপুর তারাকান্দা আসনের এমপি শরীফ আহমেদকে গণসংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা প্রাঙ্গণে হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হলেন, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ। প্রধান অতিথির ভাষণে প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেন, আমি ধন্য বাবার ধন্য সন্তান। মনে পড়ে প্রধানমন্ত্রীর সেই উক্তি, শামছু ভাই ছাড়া পার্লামেন্ট জমে না। আমি সেই পিতার সন্তান। আপনারা তারাকান্দা উপজেলার মানুষ। যাকে পাঁচবার এমপি করেছেন। আমি বাবার আর্দশে অনুপ্রাণিত হয়ে আপনাদের সেবা করে যেতে যায়।

উন্নয়নের রোড মেপে তারাকান্দাকে আধুনিক উপজেলা হিসাবে গড়ে তুলে আমি যেন, আবারও আপনাদের মাঝে ফিরে আসতে পারি এ জন্য দোয়া ও সহযোগিতা করবেন। এ সময় তারাকান্দা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও রাজনৈতিক সংগঠন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। গত কয়েকদিন যাবত উপজেলার সর্বত্রই নেতাকর্মী সমর্থকদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করতে দেখা গেছে।

ঢাকা-হালুয়াঘাট মহাসড়কে প্রায় ৫০ টি তোরণ নির্মাণ করে উপজেলার সর্বসস্তরের জনগণ। রাস্তার দু’পাশ ছেয়ে যায় রঙিন ব্যনার ও ফেস্টুনে। সংবর্ধনা অনুষ্ঠানের সঞ্চালক শামছুল আলম রাজুর সঞ্চালনায় ও তারাকান্দা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এড. ফজলুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহ জেলা সিটি কর্পোরেশনের প্রশাসক ইকরামুল হক টিটু, স্থানীয় আওয়ামীলীগ সুশীল সমাজ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

প্রজন্মনিউজ২৪/ওসমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ