সাংবাদিক হাফিজুলের মহৎ কাজ

কুড়িয়ে পাওয়া টাকা এসএমপির অতিরিক্ত কমিশনারের কাছে হস্তান্তর

প্রকাশিত: ১৭ জানুয়ারী, ২০১৯ ০৭:২১:৫৪

আক্তার হোসেন :  মহৎ ব্যক্তিত্বের পরিচয় দিলেন সাংবাদিক হাফিজুল ইসলাম লস্কর। সিলেটের ক্বীন ব্রিজের দক্ষিন পারে অবস্থিত ফেমাস মেডিসিন মার্কেটের সামনের রাস্তায় সপ্তাহ খানেক আগে বেশ কিছু টাকা কুড়িয়ে পান সাংবাদিক হাফিজুল ইসলাম লস্কর।

তিনি এই টাকাগুলো সংগ্রহ করে নিজের ব্যবসায়ীক পার্টনার আব্দুল হাকিম এর কাছে সযন্তে রেখে দেন। এর পর টাকার প্রকৃত মালিককে তিনি খুজতে থাকেন। এতদিনে কুড়িয়ে পাওয়া টাকার প্রকৃত মালিককে না পাওয়ায় দীর্ঘ অপেক্ষার পর ১৭ জানুয়ারী বৃহস্পতিবার সকাল সাড়ে এগারটায় এসএমপির পুলিশ হেড কোয়ার্টারে যান।

সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ এর অফিস কক্ষে গিয়ে ঐ ব্যাগ ভর্তি টাকা তার কাছে হস্তান্তর করে বলেন, এই টাকা গুলো যার হারিয়ে গিয়েছে সেই প্রকৃত ব্যক্তিকে খুজে বের করে টাকা দেয়ার অনুরোধ করেন। এ্ই অনুরোধের প্রেক্ষিতে পুলিশ কর্মকর্তা টাকা গুলো সমজিয়ে নেন।

এ সময় উপস্থিত ছিলেন, সিলেট-২ (বিশ্বনাথ, বালাগঞ্জ)'র সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, দক্ষিন সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খাইরুল আলম, ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলফাজুর রহমান নাজলু, সিলেট মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান আসাদ, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম কবির, গোলাপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক প্রতিষ্টাতা সভাপতি সামসুল ইসলাম লস্কর আলম, সিলেট বার'র সদস্য এডভোকেট সাইদুল ইসলাম লস্কর, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া বিষয়ক  সম্পাদক, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী সদস্য ও জয় বাংলা সাংস্কৃতিক পরিষদ সিলেট জেলার যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম লস্কর, দৈনিক সিলেটের ডাক' সাংবাদিক আব্দুল খালিক, বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম, সিলেট জেলা শাখার সভাপতি রুহুল ইসলাম মিঠু, সিলেট সরকারী ইউনানী আয়ুর্বেদিক মেডিকেল কলেজের প্রভাষক ডা: আক্তার হোসেন, সাংবাদিক ইজাজুল হক ইজাজ, সিলেটের ডাক এর ফটো সাংবাদিক ইমন আহমদ প্রমুখ।

প্রজন্মনিউজ২৪/মোস্তাফিজুর রহমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ