সকল রেকর্ড ভেঙ্গে ডিম এখন বিশ্ব সেরা

প্রকাশিত: ১৭ জানুয়ারী, ২০১৯ ০৬:৫৫:০৩

সকল রেকর্ড ভেঙ্গে ডিম এখন বিশ্ব সেরা

শুধু একটি ডিম হয়তো আমাদের কাছে বেশী কিছু মনে হচ্ছে না। অথচ এই ডিমের ছবিই গত কয়েক দিন ধরে ইনস্টগ্রামে তুমুল ঝড় তলে আছে। শুধু তাই নয়, সামান্য এই ডিম ভেঙ্গে দিয়েছে কাইলি জেনারের মতো ইনস্টাগ্রাম সেলেব্রিটির রেকর্ড!

ডিমের ছবিটির রেকর্ড সংখ্যক লাইক পাওয়ার আগে ইনস্টাগ্রামে সর্বাধিক লাইক পাওয়া ছবি ছিল কাইলি জেনারের মেয়ে  স্টোর্মির আঙুল ধরা একটি ছবি। ছবিটি গত বছরের ফেব্রুয়ারিতে দিয়েছিলেন কাইলি। ছবিটিতে ১৮.১ মিলিয়ন লাইক পেয়েছে।

৪ জানুয়ারি শেয়ার করা ডিমের ছবিটি রবিবার থেকে হুট করেই ভাইরাল হয়ে গেছে। রবিবার সকাল পর্যন্ত ছিল ৯ মিলিয়ন লাইক। এর দশ ঘণ্টা পরেই ১৮ মিলিয়ন ছাড়িয়ে গেছে লাইক। এরপর প্রতি ঘণ্টায় প্রায় এক মিলিয়ন করে বাড়ছে ছবিটির লাইকের সংখ্যা।

৪ জানুয়ারি শেয়ার করা ডিমের ছবিটি ভেঙ্গে দিয়েছে কাইলির এই রেকর্ড। অবশ্য ডিমের ছবিটি ইচ্ছে করেই দেয়া হয়েছিল বিশ্ব রেকর্ড করার জন্য। ক্যাপশনে লেখা হয়েছিল, ‘চলুন ইনস্টাগ্রামে সবচাইতে বেশী লাইকের বিশ্ব রেকর্ড করি। বর্তমান বিশ্ব রেকর্ড কাইলি জেনারের!’

রহস্যময় এই ডিমের অ্যাকাউন্টের মালিকের সঙ্গে যোগাযোগ করার পরে উত্তর এসেছে যে এই অ্যাকাউন্টটি ‘হেনরিটা’ নামের একটি মুরগির অ্যাকাউন্ট এবং ছবিটি তার ডিমের! ডিমের নাম ইউগিন। পৃথিবীর মানুষের কাছে ডিমের শক্তি প্রমাণ করার জন্য এই ছবি দিয়েছে ‘হেনরিটা’।

কাইলি জেনার অবশ্য এই রেকর্ডে মজার প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি একটি ভিডিও শেয়ার করেছেন। বিডিওতে দেখা যাচ্ছে রাস্তায় ডিম ভাঙছেন তিনি।

প্রন্মনিউজ২৪/আব্দুল কাইয়ুম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ