মীরসরাই এ বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদের সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৬ জানুয়ারী, ২০১৯ ০৭:১৮:৩৪

মীরসরাই এ বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদের সভা অনুষ্ঠিত

মীরসরাই প্রতিনিধি : বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ মীরসরাই উপজেলা শাখার নব নির্বাচিত কমিটি গঠিত হয়েছে। ৭১ সদস্য বিশিষ্ট উক্ত পূর্ণাঙ্গ কমিটি’র পরিচিত সভা ১৬জানুয়ারী (বুধবার) উপজেলার চিনকি আস্তার বাঁধন কমিউনিটি ক্লাবে বিকাল ৪টা অনুষ্ঠিত হয়।

এর আগে সংগঠনের উদ্যোগে একটি র‌্যালি জোরাগঞ্জ বাজারের বিভিন্ন সড়ক প্রদর্শন করে। নব গঠিত উক্ত কমিটি’র পরিচিত সভায় প্রধান অতিথীর বক্তব্য প্রদানকালে চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য এবং মীরসরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান বলেন ‘ বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ আওয়ামীলীগের অংগ সংগঠন হিসেবে সামাজিক বিভিন্ন সেবামূলক কাজে ইতিবাচক ভূমিকা রাখবে বলে আমি আশাবাদি। উক্ত নতুন কমিটির কর্মকর্তাগনকে আওয়ামীলীগ এর পক্ষ থেকে শুভেচ্ছা জানান তিনি।

বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ মীরসরাই উপজেলা শাখার সভাপতি জাহাঙ্গীর ফারুক ভূইয়ার সভাপতিত্বে সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন ভূইয়ার সঞ্চালনায় উক্ত সমাবেশে আরো বক্তব্য রাখেন সহ- সভাপতি হারুন উর রশিদ, যুগ্ম সম্পাদক সাঈদ মঈনুল হাসান শাহীন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক দিল মোহাম্মদ রনি, তথ্য ও গবেষণা সম্পাদক হেলাল উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক শামসুদ্দীন আভির, বিঞ্জান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু নাছের রুবেল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন প্রমুখ।

প্রজন্মনি্‌উজ২৪/সানোয়ারুল/আব্দুল কাইয়ুম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ