নরসিংদীর গাবতলীতে বসেছে তারার মেলা

প্রকাশিত: ১৬ জানুয়ারী, ২০১৯ ০৫:১৯:০৩

নরসিংদীর গাবতলীতে বসেছে তারার মেলা

দেশের অন্যতম দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান নরসিংদীর জামেয়া কাসেমিয়া কামিল মাদ্রাসায় ১৬,১৭ ও১৮ জানুয়ারী তিনদিন ব্যাপি ৪৩তম বার্ষিক ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়েছে। এতে দেশসেরা আলেমদের ওয়ায়েজ হিসেবে আমন্ত্রন করা হয়েছে।

তিন দিনের এ আয়োজনে সভাপতিত্ব করবেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও পরিচালক বিশিষ্ট আলেমে দ্বীন ও ইসলামিক স্কলার সাইয়্যেদ কামালুদ্দীন জাফরী। প্রধান অতিথি হিসেবে থাকবেন ড.মশিউর রহমান মৃধা। আলোচনা করবেন আবু নাসর আশরাফি, মুফতি কাজী ইব্রাহিম ও আনেয়ার হোসেন মোল্লা।

ওয়াজ উপলক্ষে মাদ্রাসায় বর্তমান ও সাবেক ছাত্রদের পদচারণায় খুশির আমেজ ছড়িয়ে পড়েছে।প্রতিষ্ঠানের ভবনে নতুন রঙ করা হয়েছে এবং রঙিন অলোকসজ্জা করা হয়েছে। মাদ্রসার ফেসবুক পেজ থেকে লাইভ সম্প্রচারের ব্যাবস্থা করা হয়েছে ।মহিলাদের বসার জন্য আলাদা দুটি স্পেন্ডেল করা হয়েছে ।প্রশাসনিক অনুমতি নিয়ে জামেলা কেটে যাওয়ায় সুন্দর আয়োজনের প্রত্যাশা করছেন আয়োজকরা।

উল্লেখ্য, ঐতিহ্যবাহী এ প্রতিষ্ঠানের অনেক ছাত্ররা দেশে ও দেশের বাইরেও বিভিন্ন গুরুত্বর্পূণ স্থানে সেবা করে যাচেছন। দ্বিতীয় দিন আলোচনা করবেন মুফতি আবুল কালাম আযাদ বাশার এবং শেষ দিনের আর্কষণ সাইয়্যেদ কামালুদ্দীন জাফরী ও ইউটিইবের জনপ্রিয় মুখ ড. মিজনুর রহমান আযহারী।

প্রজন্মনিউজ২৪/ইয়াহইয়া নকীব/আব্দুল কাইয়ুম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ