ক্যান্সারে আক্রান্ত বলিউড

প্রকাশিত: ০৮ জানুয়ারী, ২০১৯ ০৬:১১:১১

ক্যান্সারে আক্রান্ত বলিউড

সোনালি বেন্দ্রে, ইরফান খানের পর ক্যান্সারের ছোবল এবার বলিউডের আরও এক সেলিব্রিটির জীবনে। যে খবর ছড়াতে ইতিমধ্যেই বি টাউন জুড়ে হুলুস্থুল শুরু হয়ে গিয়েছে।এবার ক্যান্সারে আক্রান্ত হলেন বলিউডের জনপ্রিয় পরিচালক রাকেশ রোশন। গলার ক্যান্সারে আক্রান্ত তিনি।

রাকেশ রোশনের ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন তাঁর ছেলে হৃত্বিক রোশন। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বাবার সঙ্গে ছবি শেয়ার করে, সেখানে তাঁর অসুস্থতার কথা জানান হৃত্বিক।

পাশাপাশি এও জানান, তাঁর বাবা রাকেশ রোশন ক্যান্সারের প্রথম স্টেজে রয়েছেন। গত ২ সপ্তাহ আগে তাঁর ক্যান্সার ধরা পড়ে। সঙ্গে সঙ্গে চিকিৎসাও শুরু করা হয়। আরও  বলেন, তাঁর বাবা যথেষ্ঠ শক্ত মনের মানুষ। তাই মনে জোর রেখে রাকেশ রোশন শিগগিরই সুস্থ হয়ে উঠবেন বলে আশা প্রকাশ করেন হৃত্বিক।

দীর্ঘদিন ধরে লন্ডনে থেকে ক্যান্সারের চিকিৎসা করাচ্ছেন অভিনেতা ইরফান খান। দীপাবলির সময় লন্ডন ছেড়ে কয়েকদিনের জন্য তাঁর পুনের খামারবাড়িতে হাজির হন ইরফান। কিন্তু পুনের একটি মন্দিরে পুজো দেওয়ার পর চুপিসাড়ে ফের লন্ডনে উড়ে যান তিনি। ইরফানের পাশাপাশি ঋষি কাপুরের শরীরেও নাকি থাবা বসিয়েছে ক্যান্সার। এই মুহূর্তে নিউ ইয়র্কে রয়েছেন তিনি। স্ত্রী নিতু কাপুরকে সঙ্গে নিয়েই মার্কিন মুলুকে ক্যান্সারের চিকিৎসা করাচ্ছেন ঋষি কাপুর।

সম্প্রতি আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপও স্তন ক্যান্সারে আক্রান্ত হন বলে জানা যায়। সঙ্গে সঙ্গে তাঁরও চিকিৎসা শুরু করা হয়। তাহিরার কেমোথেরাপি শেষ হয়েছে বলে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেন 'বাধাই হো' অভিনেতা। পাশাপাশি তাঁর স্ত্রী যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠেন, সেই প্রার্থনাও করেন তিনি। তাহিরার পাশাপাশি বলিউডের অভিনেত্রী নাফিসা আলিও ক্যান্সারে আক্রান্ত বলে সম্প্রতি জানা যায়। এই মুহূর্তে তাঁরও চিকিৎসা শুরু হয়েছে।

প্রজন্মনিউজ২৪/মোস্তাফিজুর রহমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন