টেকনাফে র‌্যাবের সাথে  বন্দুকযুদ্ধে নিহত ২

প্রকাশিত: ০৮ জানুয়ারী, ২০১৯ ১১:০৪:০৪

টেকনাফে র‌্যাবের সাথে  বন্দুকযুদ্ধে নিহত ২

কক্সবাজারের টেকনাফে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই জন নিহত হয়েছেন। সোমবার (৭ জানুয়ারি) দিবাগত রাত আড়াইটার দিকে টেকনাফের দমদমিয়া এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। ঘটনাস্থল থেকে ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ অস্ত্র উদ্ধার করা হয়েছে। জব্দ করা হয়েছে নিহতদের ব্যবহৃত একটি কাভার্ড ভ্যানও। নিহত দু’জনের নাম সাব্বির হোসেন (২৫) ও হাফিজুর রহমান (৩৫)।

সাব্বির বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার বরবাড়িয়া গ্রামের মো. ইব্রাহীম শেখের ছেলে। আর হাফিজুর ঢাকার সাভার উপজেলার নগরকুন্ডা গ্রামের মো. আব্দুল মতিনের ছেলে। র‌্যাবের টেকনাফ অফিসের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি শাহ আলম বলেন, রাত আড়াইটার দিকে ওই কাভার্ড ভ্যানটি টেকনাফ থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিল।

এটি যখন দমদমিয়া এলাকায় র‌্যাবের চেকপোস্ট অতিক্রম করছিল, তখন সন্দেহের ভিত্তিতে বাহিনীর সদস্যরা কাভার্ড ভ্যানটিকে দাঁড়ানোর জন্য সিগন্যাল দেন। কিন্তু গাড়িটি না থামিয়ে উল্টো কাভার্ড ভ্যানটি থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। এ সময় আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবার, একটি ওয়ান শুটারগান, ১১ রাউন্ড গুলি ও ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই জনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।

প্রজন্মনিউজ২৪/রবিউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ