চুয়াডাঙ্গায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশিত: ০৪ জানুয়ারী, ২০১৯ ০৪:৩৫:৩৯

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী আব্দুল বারেক ওরফে বারী হক (৪০) মারা গেছে। বৃহস্পতিবার দিনগত রাত দেড়টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।বন্দুকযুদ্ধে আহত আব্দুল বারেককে রাতেই চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আব্দুল বারেক দামুড়হুদার কার্পাসডাঙ্গা মিশনপাড়ার মৃত আব্দুর গনির ছেলে।দামুড়হুদা থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকুমার বিশ্বাস জানান, আব্দুল বারেক দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে সম্পৃক্ত।মাদকবিরোধী অভিযান চালিয়ে গতরাতে পুলিশ তাকে আটক করে।

তাকে থানায় নিয়ে আসার পথে মুক্তারপুর গ্রামের কাছে পৌঁছালে মুক্তারপুর ভুট্টাক্ষেতে আগে থেকে ওৎ পেতে থাকা বারেকের সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে।

পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পালিয়ে যাওয়ার সময় সন্ত্রাসীদের গুলিতে আব্দুল বারেক আহত হয়।এসময় চার পুলিশ সদস্যও সামান্য আহত হয়। ঘটনাস্থল থেকে পুলিশ একটি পাইপগান, দু’রাউন্ড গুলি, দুটি রামদা, একবস্তা ফেনসিডিল তিন জোড়া স্যান্ডেল উদ্ধার করেছে।

আহত অবস্থায় আব্দুল বারেককে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আব্দুল বারেক দামুড়হুদা থানার শীর্ষ মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। তার নামে থানায় একাধিক মামলা আছে।

প্রজন্মনিউজ২৪/ওসমান

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন