কুমিল্লায় বন্দুকযুদ্ধে ১ জনের মৃত্যু

প্রকাশিত: ০৩ জানুয়ারী, ২০১৯ ০৫:৩৩:১৩ || পরিবর্তিত: ০৩ জানুয়ারী, ২০১৯ ০৫:৩৩:১৩

বুধবার দিবগাত রাতে কুমিল্লা সদর উপজেলার মনাগ্রাম ও মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা সীমান্ত এলাকায় বন্দুকযুদ্ধে দুই ব্যক্তি নিহত হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

কুমিল্লায় নিহত সাইফুল ইসলামকে (২২) মাদক ব্যবসায়ী বলে অভিযোগ করে পুলিশ । সে আদর্শ সদর উপজেলার জোড়ামেহের গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। অপরদিকে মেহেরপুরে নিহত ব্যক্তির নাম-পরিচয় নিশ্চিত করতে না পারলেও পুলিশের দাবি, সে মাদক চোরাচালানী ।   

কুমিল্লা জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন মৃধার ভাষ্য, পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী সাইফুল এবং তার সহযোগীরা মনাগ্রাম এলাকায় অবস্থান করছে এমন খবর পেয়ে ডিবি ও কোতয়ালী মডেল থানা পুলিশ রাতে সোয়া ১১টায় সেখানে অভিযান চালায় । উপস্থিতি জানতে পেরে সাইফুলের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় । এ সময় পুলিশও পাল্টা গুলি চালায় । এক পর্যায়ে সন্ত্রাসী সাইফুল গুলিবিদ্ধ হয়ে আহত হন । তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর রাত ১২টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন ।

ঘটনাস্থল থেকে রিভলবার ও ৩০০ পিস ইয়াবা উদ্ধার করার কথা জানিয়ে গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা বলেন, ‘বন্দুকযুদ্ধে‘ তাদের তিন সদস্য আহত হয়েছেন । এদিকে অভিযানে অংশ নেয়া কোতয়ালী মডেল থানার ওসি মোহাম্মদ আবু সালাম মিয়া জানান, নিহত সাইফুল পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী । তার বিরুদ্ধে অস্ত্র মাদকসহ বিভিন্ন অভিযোগে থানায় পাঁচটি মামলা রয়েছে ।

অপরদিকে মেহেরপুর ‘বন্দুকযুদ্ধে’ নিহত ব্যক্তির বিষয়ে সদর থানার ওসি রবিউল ইসলাম জানান, ভোর রাতের দিকে বুড়িপোতা গ্রামের একটি লিচু বাগানে গোলাগুলির শব্দ হচ্ছিল । খবর পেয়ে পুলিশের একটি দল ওই স্থানে পৌঁছানোর আগেই গোলাগুলি বন্ধ হয়ে যায় । পরে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে । তার ভাষ্য, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নিহত ব্যক্তি মাদক চোরাচালানের সঙ্গে জড়িত । ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুর্টারগান ও ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করার কথা জানান ওসি ।

প্রজন্মনিউজ২৪/আব্দুল কাইয়ুম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ