একাধিক মামলার আসামী খালেদ গ্রেফতার

প্রকাশিত: ০২ জানুয়ারী, ২০১৯ ০৪:০৪:২৬

একাধিক মামলার আসামী খালেদ গ্রেফতার

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃলক্ষ্মীপুরের ভবানীগঞ্জে পুলিশের তালিকা ভুক্ত আসামী সাইফ উদ্দিন খালেদকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে ।খালেদের গ্রেফতারে খবর শুনে মঙ্গলবার রাত ভবানীগঞ্জ ইউনিয়নের জনগণ চৌরাস্তা বাজারে আনন্দ মিছিলের আয়োজন করে পরে মিছিলটি ভাবানীগঞ্জ বাজার হয়ে চৌরাস্তার বাজার এসে শেষ হয়।পরে উৎসুক জনতার মাঝে মিষ্টি বিতারণ করা হয়।

এসময় বত্তব্য রাখেন স্থানীয় ইউপি চেয়ারম্যান সাইফুল হাসান রনি, চৌরাস্তা বাজার মার্চেন্ট কমিটির সভাপতি মোক্তার হোসেন বিপ্লব, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক বাদল, সাধারণ সম্পাদক মামুন , ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি খোকন সহ প্রমুখ।বক্তব্যে নেতারা বলেন, খালেদ বিএনপি সরকারের আমল থেকে ভবানীগঞ্জ তেওয়ারী গঞ্জ,কুশাখালী সহ এ অঞ্চলে সন্ত্রাসের রাজত্ব কায়েম করে আসছে।

মানুষ তার ভয়ে অস্থির ছিলো । নির্বাচনের পূর্বে প্রশাসন তাকে আটক করে। বাজার মার্চেন্ট কমিটির সভাপতি মোক্তার হোসেন বিপ্লব তার বক্তব্যে বলেন খালেদের ভয়ে বাজারের ব্যবসায়ীরা চাঁদা দিত।বিপ্লব আরো বলেন, খালেদের বিরুদ্ধে চাঁদাবাজি অপহরণ গুম সহ অসংখ্য অভিযোগ রয়েছে।

প্রশাসন তাকে গ্রেফতার করেছে জেনে এলাকাবাসীর মাঝে স্বস্তি ফিরে এসেছে।এতে আমরা প্রশাসনকে এলাকাবাসীর পক্ষ থেকে অভিনন্দন জানাই। পাশাপাশি তার কাছে থাকা অস্ত্র উদ্ধার করার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানাই। বক্তব্য শেষে উপস্থিত জনতার মাজে মিষ্টি বিতরণ করা হয়।

প্রজন্মনিউজ২৪/ওসমান/আলমগীর

এ সম্পর্কিত খবর

সিংড়ায় মসজিদের অর্থ আত্মসাৎ ও মিথ্যা প্রচারণার বিরুদ্ধে প্রতিবাদ সভা

র‌্যাবের গণমাধ্যম শাখার নতুন পরিচালক কমান্ডার আরাফাত

বান্দরবানের তিন উপজেলায় নির্বাচন স্থগিত করেছে ইসি

খালেদা জিয়াকে মিথ্যা মামলায় বন্দি করা হয়েছে তা সর্বজনবিদিত

দক্ষিণ লেবাননে ফসফরাস বোমা হামলার কারণ জানালো ইসরায়েল

তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি

গৃহবধুকে শ্বাসরোধে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

পর্যটক ও ব্যবসায়ীদের বর্জ্যে নষ্ট হচ্ছে সৈকতের পরিবেশ

হাতিয়াতে ভোট ছাড়াই জয়ী হচ্ছেন চেয়ারম্যান ও দুই ভাইস-চেয়ারম্যান

ডিবির অভিযানে ১৪ জন জুয়ারু আটক

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ