ভুল সংশোধন করে বিএনপি ইতিবাচক রাজনীতি করবে

প্রকাশিত: ০২ জানুয়ারী, ২০১৯ ০২:৪৬:৫০ || পরিবর্তিত: ০২ জানুয়ারী, ২০১৯ ০২:৪৬:৫০

ভুল সংশোধন করে বিএনপি ইতিবাচক রাজনীতি করবে

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হওয়া বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের জনপ্রতিনিধিদের শপথ নেয়ার আহ্বান জানিয়েছেন ১৪ দলের সমন্বয়ক ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম।তিনি বিএনপিকে শোচনীয় পরাজয় থেকে শিক্ষা নিয়ে অতীতের ভুল শোধরে ইতিবাচক রাজনীতি করার আহ্বান জানিয়েছেন।বুধবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ১৪ দলের সভা শেষে তিনি এ আহ্বান জানান।

নাসিম বলেন, ভুল সংশোধন করে বিএনপি ভবিষ্যৎ দিনগুলোতে ইতিবাচক রাজনীতি করবে এ আশা ১৪ দলের।সেই সঙ্গে ধানের শীষ প্রতীকের নির্বাচিত জনপ্রতিনিধিদের মাথা গরম না করে ইতিবাচক রাজনীতির জন্য সংসদ সদস্য হিসেবে শপথ নেয়ার আহ্বান জানান তিনি।৩০ ডিসেম্বরের নির্বাচনে মানুষ উৎসবমুখর পরিবেশে ভোট দিয়েছে দাবি করে স্বাস্থ্যমন্ত্রী নাসিম বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট হয়েছে।

এ জন্য আমরা দেশবাসীকে ১৪ দলের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাই।নির্বাচনে গণমাধ্যমের ভূমিকার প্রশংসা করে ১৪ দল মুখপাত্র বলেন,যখন আপনাদের সামনে একজন প্রবীণ নেতা(ড. কামাল হোসেন)বলেছেন- খামোশ। আপনারা কিন্তু ‘খামোশ’ হননি।আপনারা চালিয়ে গেছেন, একটি সুষ্ঠু নির্বাচনের পক্ষে।

মিডিয়াকর্মীদের ধন্যবাদ জানিয়ে নাসিম বলেন, আপনারা আমাদের সমর্থন করেছেন, সমালোচনাও করেছেন।তার পরও আপনাদের যে সমর্থন আমাদের প্রতি ছিল, এটি আমাদের অভিভূত করেছে।বৈঠকে জাসদ সভাপতি হাসানুল হক ইনু, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননসহ ১৪ দলের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

প্রজন্মনিউজ২৪/ওসমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ