রাজধানীতে বাসের ধাক্কায় দুই তরুণী নিহত

প্রকাশিত: ০১ জানুয়ারী, ২০১৯ ০৬:০৬:০৬

রাজধানীতে বাসের ধাক্কায় দুই তরুণী নিহত

রাজধানীর মালিবাগে সুপ্রভাত পরিবহন বাসের ধাক্কায় দুই তরুণী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুর দেড়টার দিকে মালিবাগ রেলগেট থেকে আবুল হোটেলের মাঝামাঝি স্থানে এ ঘটনা ঘটে।নিহতরা হলেন, নাহিদ পারভীন পলি (২১) ও মিম (১৬)।

তারা মালিবাগে এমএইচ পোশাক কারখানায় শ্রমিক হিসাবে কাজ করতেন।নিহত পলি নীলফামারী সৈয়দপুর উপজেলার মৃত ইজাজ আহম্মেদের সন্তান ও মিম বগুরার গাবতলীর উপজেলার সোনাই মিয়া সন্তান। বর্তমানে উভয় মগবাজার ৩২/ডি, পূর্ব নয়াটোলায় একটি রুমে ভাড়া থাকতেন।

দুর্ঘটনায় সহকর্মীর মৃত্যুর খবর শুনে গার্মেন্ট শ্রমিকরা মালিবাগের আবুল হোটেলের সামনে রাস্তা অবরোধ করেন। আশপাশের কয়েকটি গার্মেন্টের কয়েকশ শ্রমিক রাস্তায় নেমে মালিবাগ থেকে রামপুরা অভিমুখী সড়কে অর্ধশতাধিক গাড়ি ভাংচুর করে।

মালিবাগে দায়িত্বরত পুলিশের সার্জেন্ট সুব্রত কুমার দে বলেন, সুপ্রভাত পরিবহনের বাসটি সদরঘাট থেকে গাজীপুর যাচ্ছিল। দুপুরে মালিবাগে পলি ও মিমকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মিম মারা যায়।

পরে আড়াইটার দিকে পলিকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) মো. ফারুক খান বিষয়টি নিশ্চিত করেছেন।  তিনি বলেন, সুপ্রভাত পরিবহনের বাসটি জব্দ এবং বাসচালককে আটক করা হয়েছে।

প্রজন্মনিউজ২৪/ওসমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ