সাংবাদিকরা ঐক্যবদ্ধ থাকলে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করা যায়

প্রকাশিত: ০১ জানুয়ারী, ২০১৯ ০১:৩৭:৪০

আলমগীর হোসেন, লক্ষ্মীপুর : ২০১৮ সাল থেকে বিদায় জানিয়ে নতুন বছরকে বরণ করে নিতে লক্ষ্মীপুরে গণমাধ্যম সম্পাদক পরিষদের শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।সোমবার(৩১ ডিসেম্বর)দুপুরে শহরের রোজ গার্ডেন চাইনিজ রেষ্টুরেন্টে জেলার বিশিষ্টজনদের সাথে এ মতবিনিময় সভার আয়োজন করে লক্ষ্মীপুর জেলা গনমাধ্যম সম্পাদক পরিষদ।

সংগঠনটির সভাপতি ও দৈনিক লক্ষ্মীপুর সমাচার পত্রিকার প্রকাশক ও সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আরএসএফ ইন্টারন্যাশনাল এর স্বত্ত্বাধিকারী রেজা শাহ ফারুক। বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের মহা সচিব মো: হেদায়েত হোসেন,

বিশিষ্ট সমাজ সেবক ও আমেরিকান প্রবাসী মনির আহম্মদ, জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি গাজী গিয়াস উদ্দিন, ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি তৌহিদুর রহমান রেজা, সমাজ সেবক শাহজাহান চৌধুরী প্রমুখ।সাপ্তাহিক ফয়সালা পত্রিকার সম্পাদক মোস্তাফিজুর রহমান টিপু’র পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এ কে এম মিজানুর রহমান মুকুল (বাংলার মুকুল), মিজানুর রহমান ( ভোরের পাতা),

রবিউল ইসলাম খান (ডেইলী অভজার),মামুনুর রশিদ (বাসস), কামালুর রহিম সমর (মুক্তবাঙালী), ড্যানি চৌধুরী শাকিক (দিনকাল), জামাল উদ্দিন রাফি (খোলা কাগজ), মো: সোহেল রানা(নবচেতনা), আলমগীর হোসেন (আমাদের নতুন সময়), আফরোজা আক্তার রাঙা(রামগঞ্জ দর্পন), সাংবাদিক রাজীব হোসেন রাজু, রাকিব হোসেন আপ্র, জামাল উদ্দিন বাবলু, এটিআই তারেক প্রমুখ।

এসময় বক্তারা বলেন সাংবাদিকরা ঐক্যবদ্ধ থাকলে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে একে অপরকে সহযোগিতা করা যায়, সেজন্য আন্তরিকতার প্রয়োজন। নতুন বছর সকলের মাঝে সমৃদ্ধি বয়ে আনবে বলে প্রত্যাশা করেন তারা,পরে এক প্রীতিভোজ অনুষ্ঠিত হয়।আলমগীর হোসেন লক্ষ্মীপুর-শিক্ষিকা, অভিভাবকগণ। বছরের প্রথম দিনে শিক্ষার্থীরা নতুন বই হাতে পেয়ে অত্যন্ত আনন্দিত।

প্রজন্মনিউজ২৪/ওসমান/আলমগীর

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন