ব্যারিস্টারকে হারিয়ে নায়ক জয়ী

প্রকাশিত: ৩১ ডিসেম্বর, ২০১৮ ০৮:৪২:৪৩

ব্যারিস্টারকে হারিয়ে নায়ক জয়ী

বহুল আলোচিত ঢাকা-১৭ আসনে বেসরকারিভাবে জয়ী হয়েছেন মহাজোট প্রার্থী চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক।

তিনি জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোটের প্রার্থী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থকে হারিয়ে জয়ী হয়েছেন। নায়ক ফারুক পেয়েছেন ১ লাখ ৬৪ হাজারেরও বেশি ভোট। অন্যদিকে ধানের শীষ প্রতীক নিয়ে পার্থ পেয়েছেন ৩৮ হাজার ছয়শ’র কিছু বেশি ভোট।

লক্ষাধিক ভোটে জয়ী হয়ে নেতাকর্মী ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছায় সিক্ত নায়ক ফারুক। এর আগে রোববার সন্ধ্যায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুড়ান্ত ফল না আসা পর্যন্ত নেতাকর্মীদের ফুলের মালা দিয়ে শুভেচ্ছা না জানাতে আহবান জানিয়েছিলেন ফারুক।

রোববার সন্ধ্যায় বনানী ১৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে কর্মী, সমর্থক ও ভক্তরা ফুলের মালা ও তোড়া নিয়ে শুভেচ্ছা জানাতে এলে এ কথা জানান ফারুক।

এ সময় ফারুক ফবলেন, ‘ আগেই ফুলের শুভেচ্ছা নয়,পূর্ণাঙ্গ রেজাল্ট আসার পরই।ফুল নেবো। আজকে যদি জয়ী হই তবেই আপনাদের এই ভালোবাসা গ্রহণ করবো। অপেক্ষা করুন। অনেক অপেক্ষা করেছেন, আর কিছুটা সময় অপেক্ষা করতে হবে।’

যে কোনো সংসদ নির্বাচনে রাজধানীর এই আসনটিতে চোখ থাকে সবার। গুলশান, বনানী, ঢাকা সেনানিবাস ও ভাসানটেকের কিছু অংশ নিয়ে গঠিত ঢাকার প্রাণকেন্দ্রের এই আসনে এবার বেশ কয়েকজন হেভিওয়েট প্রার্থী নির্বাচন করেছেন।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ