চট্টগ্রামে বাস চাপায় ৩ গার্মেন্টকর্মী নিহত

প্রকাশিত: ২৯ ডিসেম্বর, ২০১৮ ০৪:৪৮:০২

একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে চট্টগ্রাম কর্ণফুলী ইপিজেডের ৩ গার্মেন্টকর্মী নিহত এবং ৪০ জন আহত হয়েছেন  । শনিবার সকাল ৮ টায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা শ্রমিকদের উপর বাসটি চাপা দেয় এবং এ দুর্ঘটনা ঘটে । বাস চাপায় যারা নিহত হয় তারা তিন জন হচ্ছেন মো. লতিফ (৫০), সুলতানা রাজিয়া (৩৫) ও মো. ইরফান (২৭)।

এ ঘটনায় তিনটি বাসে আগুল ধরিয়ে দিয়েছে বিক্ষুদ্ধ শ্রমিকরা। এ তথ্য নিশ্চিত করেছেন কর্ণফুলী জোনের সহকারী পুলিশ কমিশনার জাহেদুল ইসলাম । চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক মো. আলাউদ্দিন তালুকদার জানান, নিহত মো. লতিফের বাড়ি বরিশালে। আর রাজিয়ার বাড়ি চট্টগ্রামের আনোয়ারায় এবং মো. ইরফানের লোহাগাড়ায়।

এ বিষয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর) মো. আরেফিন জুয়েল বলেন, ‘শনিবার সকাল ৮টার দিকে ইপিজেডের ভেতরে গার্মেন্ট শ্রমিকরা দাঁড়িয়ে ছিলেন। এ সময় শ্রমিকদের বহনকারী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দিলে এ হতাহতের ঘটনা ঘটে।’

তিনি আরো বলেন, ‘এ ঘটনায় তিন জন নিহত এবং অপর ৪০ জন আহত হয়েছেন। আহতদের চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক।’

এ ঘটনায় বিক্ষুব্ধ শ্রমিকরা ঘাতক বাসটিসহ তিনটি বাসে আগুন ধরিয়ে দেয়। তবে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়ার পর এখন সেখানে পরিবেশ শান্ত রয়েছে।

প্রজন্মনিউজ২৪/আব্দুল কাইয়ুম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ