নরসিংদীতে বিএনপির ৫ প্রার্থীর যৌথ সংবাদ সম্মেলন

প্রকাশিত: ২২ ডিসেম্বর, ২০১৮ ০১:০৬:১৫

নরসিংদীতে বিএনপির ৫ প্রার্থীর যৌথ সংবাদ সম্মেলন

ফয়সাল খন্দকার : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বর্তমান পরিস্থিতি তুলে ধরে সংবাদ সম্মেলন করেছেন নরসিংদীর পাঁচটি আসনের বিএনপির মনোনীত প্রার্থীরা।  ২১ ডিসেম্বর(শুক্রবার) জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নরসিংদী ২ আসনের প্রার্থী ড. আব্দুল মঈন খানসহ অপর চার প্রার্থী নির্বাচনী প্রচারে গিয়ে মামলা হামলার স্বীকার হচ্ছেন বলে অভিযোগ করেন।

তারা আরো অভিযোগ করেন যে নরসিংদীর ৫টি আসনেই ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা আইনশৃঙ্খলা বাহিনীর ছত্রছায়ায় দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা, নির্বাচনী প্রচারে বাধা, গাড়ী ভাংচুর ও হামলা চালাচ্ছে। এসময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেন যতই মামলা চালানো হউক না কেন বিএনপির প্রার্থীরা নির্বাচনী মাঠ ছাড়বে না। নরসিংদী জেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাষ্টারের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও

নরসিংদী-২ আসনের প্রার্থী ড. আবদুল মঈন খান, কারাগারে থাকা নরসিংদী-১ আসনের প্রার্থী ও বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবিরের স্ত্রী কেন্দ্রীয় বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, নরসিংদী-৩ আসনের প্রার্থী জেলা বিএনপির সহসভাপতি মনজুর এলাহী, নরসিংদী-৪ আসনের প্রার্থী ও মনোহরদী উপজেলা বিএনপির আহ্বায়ক সরদার মো. সাখাওয়াত হোসেন বকুল ও নরসিংদী-৫ আসনের প্রার্থী মো. আশরাফ উদ্দিন বকুল প্রমুখ।

প্রজন্মনিউজ২৪/ফয়সাল/রবিউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ