খুবই হেল্পফুল একটা মানুষ তিনি

প্রকাশিত: ১৯ ডিসেম্বর, ২০১৮ ১০:৪৪:০৫

খুবই হেল্পফুল একটা মানুষ তিনি

নুসরাত ফারিয়া।উপস্থাপনা,মডেলিংয়ের বাইরে বর্তমানে সিনেমার কাজ নিয়েই বেশি ব্যস্ততা তার।এরই মধ্যে বেশ কয়েকটি সিনেমা মুক্তিও পেয়েছে তার অভিনয়ে।যৌথ প্রযোজনার ছবির বাইরে কলকাতার ছবিতেও অভিনয় করেছেন তিনি।আশিকী,হিরো ৪২০, বস টু, ধেৎতেরিকি, প্রেমী ও প্রেমী এবং ইন্সপেক্টর নটি কে ছবিগুলোতে অভিনয় করে পেয়েছেন দর্শকপ্রিয়তা।

চলতি বছরের জানুয়ারিতে বাংলাদেশে তার অভিনীত এবং ভারতের অশোক পতি পরিচালিত সবশেষ ইন্সপেক্টর নটি কে ছবিটি মুক্তি পায়।এ ছবিতে কলকাতার জনপ্রিয় নায়ক জিতের বিপরীতে অভিনয় করেন ফারিয়া।বর্তমানে শাহেনশাহ নামের একটি ছবিতে অভিনয় করছেন তিনি।শামিম আহমেদ রনি পরিচালিত এ ছবিতে তার নায়ক ঢালিউড কিং শাকিব খান। তার বিপরীতে প্রথম কাজ করছেন ফারিয়া।

এ প্রসঙ্গে তিনি বলেন, এ ছবিতে কাজ করে খুব ভালো লাগছে।এরইমধ্যে ছবির কাজও অনেকদূর এগিয়েছে।ছবিটিতে নবাব বাড়ির মেয়ের ভূমিকায় অভিনয় করছি আমি। নাম ‘লায়লা।এতে আমাকে ভিন্ন সাজে ও অন্যরকম এক লুকে দর্শকরা দেখতে পাবেন।যা অন্য ছবিগুলোতে দেখা যায়নি। আর শাকিব খানতো আগে থেকেই নাম্বার ওয়ান।তার বিপরীতে কাজ করেও বেশ ভালো লাগছে আমার।

খুবই হেল্পফুল একটা মানুষ তিনি।এ ছবিতে কাজের পাশাপাশি একটি টেলিকম কোম্পানীর বিজ্ঞাপনেও শাকিব খান ও নুসরাত ফারিয়া সম্প্রতি মডেল হিসেবে কাজ করেছেন।এ প্রসঙ্গে ফারিয়া বলেন, মিরপুরের কোক স্টুডিওতে এর দৃশ্যধারণের কাজ হয়েছে।এটি নির্দেশনা দিয়েছেন আদনান আল রাজীব।বেশ ভালো হয়েছে কাজটি।খুব শিগগিরই এটি প্রচারে আসবে। পটাকা শিরোনামের একটি গানে কন্ঠ দিয়েছিলেন নুসরাত ফারিয়া।

তাই তার কাছে জানতে চাওয়া আপনার কণ্ঠে নতুন কোনো গান আসছে? উত্তরে ফারিয়া বলেন, নতুন গান নিয়ে পরিকল্পনা চলছে।নতুন বছরের শুরুতে এ সংবাদটি দিতে চাই। গান নিয়ে কাজও চলছে।আমার একটি টিম পরবর্তী গান নিয়ে কাজ করছে। পরিচালক হিসেবে বাবা যাদব থাকতে পারেন। দেখা যাক।সব চুড়ান্ত হলেই জানাতে চাই।এবারও এসভিএফের সহযোগিতায় একসঙ্গে বাংলাদেশ ও ভারতে ফারিয়ার নতুন গান প্রকাশ হবে।

এদিকে শীতকালীন সময়ে তারকারা নানা জায়গায় স্টেজ শোতে অংশ নিয়ে থাকেন।সম্প্রতি মুর্শিদাবাদের একটি শোতে অংশ নিয়েছেন ফারিয়া ও কলকাতার অভিনেতা অঙ্কুশ।ফারিয়া বলেন, খুব মজা হয়েছে এই শোতে।দর্শকদের ভালো প্রতিক্রিয়াও পেয়েছি।এই ধরনের শো সত্যিই অন্য রকম অভিজ্ঞতার জন্ম দেয়।নতুন কোন ছবির কাজ সামনে করবেন জানতে চাইলে ফারিয়া বলেন, নতুন বছরে নতুন ছবির খবর দিতে চাই।

‘ডি ফর ড্যান্স’ছবির কাজটি শুরু হওয়ার কথা রয়েছে।এ ছবিতে আমার বিপরীতে অঙ্কুশ অভিনয় করবেন। আর পরিচালনায় থাকবেন ভারতের জনপ্রিয় নির্মাতা বাবা যাদব। শুটিংয়ের শিডিউল নিয়ে আর কয়েকদিন পর বলতে পারবো।তবে একটা কথা বলতে চাই, অনেক নয়, ভালো কিছু কাজই দর্শকদের নতুন বছরে উপহার দিতে চাই।

প্রজন্মনিউজ২৪/ওসমান

এ সম্পর্কিত খবর

ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট

দেশটা এখন আওয়ামী মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল

ভোট দিতে গিয়ে শুনলেন তিনি মারা গেছেন, নিরাশ হয়েই ফিরলেন বৃদ্ধা

ইরানে হামলার পর নাগরিকদের ইসরায়েল ছাড়তে বলল অস্ট্রেলিয়া

মুস্তাফিজকে কেন পুরো আইপিএল খেলতে দিচ্ছে না বাংলাদেশ

খিলগাঁওয়ে পরিত্যক্ত ঘরে যুবকের ঝুলন্ত মরদেহ, পুলিশের ধারণা হত্যা

ছাত্রলীগ নেতার পর একই নারীর সঙ্গে ইউপি চেয়ারম্যানের ভিডিও ভাইরাল

কণ্ঠের সুরক্ষায় ঝাল-তৈলাক্ত খাবার পরিহারের পরামর্শ

৩টি ড্রোন ধ্বংস করল ইরান, নিরাপদে আছে ইসফাহানের পারমাণবিক স্থাপনা

আগামীকাল ফিটনেস পরীক্ষা, থাকছেন কি সাকিব?

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ