নাটোরে জেলা বিএনপির সহ-সভাপতি সহ ৭ নেতাকর্মী আটক

প্রকাশিত: ১৫ ডিসেম্বর, ২০১৮ ১২:১৫:২৩

নাটোরে জেলা বিএনপির সহ-সভাপতি সহ ৭ নেতাকর্মী আটক

নজরুল ইসলাম জেলা  প্রতিনিধি নাটোর  : নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনে বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলুর স্ত্রী সাবিনা ইয়াসমিন ছবির প্রধান সমন্বয়কারী জেলা বিএনপির সহ-সভাপতি শহীদুল ইসলাম বাচ্চুসহ সাত নেতাকর্মীকে শুক্রবার রাত ৯টার দিকে আটক করেছে ডিবি পুলিশ ।

জেলা বিএনপির সাধারন সম্পাদক মোঃ আমিনুল হক জানান, শুক্রবার রাত ৯টার দিকে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় থেকে নির্বাচনী প্রচারনার জন্য শহরের ষ্টেশনবাজার এলাকার দিকে যাওয়ার জন্য নেতাকর্মীরা বের হয়ে অটোরিকশায় ওঠে। অটোরিকশা শহরের হাফরাস্তা এলাকায় গেলে সাদা পোষাকের গোয়েন্দা পুলিশ জেলা বিএনপির সহ-সভাপতি শহীদুল ইসলাম বাচ্চু ও সাংগঠনিক সম্পাদক নাটোর পৌরসভার সাবেক মেয়র কাজী শাহ আলমসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের সাত নেতাকর্মীকে আটক করে।

তাদের আটকের পর তাৎক্ষণিক থানা বা ডিবি কার্যালয়ে না নিয়ে শহরের ষ্টেশন বাজারের দিকে চলে যায় গোয়েন্দা পুলিশকে বহনকারী সাদা রং এর কারটি। এ বিষয়ে জানতে চাইলে নাটোরের সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল ) আবুল হাসনাত জানান, আটক জেলা বিএনপির সহ-সভাপতি শহীদুল ইসলাম বাচ্চুর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা রয়েছে। অন্যদের কেন আটক করা হয়েছে তা তিনি তাৎক্ষণিক জানাতে পারেন নাই।

প্রজন্মনিউজ২৪/জহুরুল হক

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ