দুই পয়সার হামলাকারীদের চার পয়সা দেবো, চলে আসো: ড. কামাল

প্রকাশিত: ১৪ ডিসেম্বর, ২০১৮ ০৫:০৬:২২

দুই পয়সার হামলাকারীদের চার পয়সা দেবো, চলে আসো: ড. কামাল

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, আমাদের উপর হামলা এদেশের জনগণ মেনে নিতে পারে না, মেনে নেয়া যায় না। যারা হামলা করেছে তারা দুই পয়সার ভাড়াটিয়া। আমি তোমাদের চার পয়সা দেব ঐ দল ছেড়ে চলে আসো।শুক্রবার পল্টনের জামান টাওয়ারে জাতীয় ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সন্মেলনে তিনি এসব কথা বলেন।

ড. কামাল বলেন, কার নির্দেশে এসব হামলা হচ্ছে আমাকে জানতে হবে। আমি জানতে চাই। কোনো সরকারই আইনের ঊর্ধ্বে নয়। অবশ্যই সরকারকে আইন মেনে চলতে হবে। কামাল বলেন, এই সরকারের আয়ু মাত্র ১৫ দিন। এই ১৫ দিনে পুলিশকে বেআইনী কর্মকান্ড পরিহার করে আইন অনুযায়ী মেনে চলার আহবান জানান তিনি।তিনি বলেন, সংবিধান অনুযায়ী সবাই আইনের আশ্রয় ও সাহা্য্য পাবে। অথচ বিজয়ের মাসে শহীদ দিবস হামলা করে বঙ্গবন্ধুর সই করা সংবিধানকে অমান্য করেছে। 

শহীদ দিবসে এ ধরনের হামলা কোন দেশপ্রেমিক করতে পারে না।
তিনি এ ধরনের ন্যাক্কারজনক হামলায় উদ্বেগে প্রকাশ করেন এবং পুলিশের আইজিপির কাছে সুষ্ঠু তদন্তের দাবি জানান। সংবাদ সন্মেলনে আরও উপস্থিত ছিলেন জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব, গণফোরাম নেতা সুব্রত চৌধুরী, ড. রেজা কিবরিয়া, নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না প্রমুখ।

প্রজন্ম নিউজ/এফ আই সবুজ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ